প্রেজেন্টেশন

কৃষি ও শিল্প

পুলক মল্লিক ০৬ জুলাই,২০২১ ১৩৭ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩২ কমেন্ট ৪.২৬ রেটিং ( ২০ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মাদ মনিরুজ্জামান
০৮ জুলাই, ২০২১ ০৪:১৬ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধন্যবাদ।


সুরজীৎ কুমার নন্দী
০৮ জুলাই, ২০২১ ০৮:২০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ২৮ তম কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ জুলাই, ২০২১ ০৫:৫৫ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


মো. আবুল হাসান
০৭ জুলাই, ২০২১ ০৪:৪৩ অপরাহ্ণ

অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার।


বরুণ কুমার দেবনাথ
০৭ জুলাই, ২০২১ ১২:১০ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং (৫) সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ


মো: ইব্রাহীম হোসেন
০৭ জুলাই, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৪ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1020914


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


নূর আহমাদ
০৭ জুলাই, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত 22তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/1031207


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার।


বিনয় কুমার বিশ্বাস
০৭ জুলাই, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


পুলক মল্লিক
০৮ জুলাই, ২০২১ ০৬:২৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার।


সন্তোষ কুমার বর্মা
০৭ জুলাই, ২০২১ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


বিপুল সরকার
০৭ জুলাই, ২০২১ ০৯:২০ পূর্বাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐


মোঃ ফারুক হোসেন
০৭ জুলাই, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ জামাল উদ্দিন
০৭ জুলাই, ২০২১ ০৭:০৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ  দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।