Loading..

খবর-দার

১৫ জুলাই, ২০২১ ০৭:৫৯ অপরাহ্ণ

ফেনী জেলা ICT4E এএম্বাসেডরদের জরুরী সভা

ICT4E এএম্বাসেডরদের সভা

+++++++++++++++++++

আলহামদুলিল্লাহ! 

অদ্য ১৪/০৭/২১ ইং রাত্র ৯ঃ৩০ এর সময় আমাদের সম্মানিত বয়োজ্যেষ্ঠ এম্বাসেডর বেলাল স্যারের সভাপতিত্বে এবং একরামুল হক স্যারের সঞ্চালনায় ফেনি জেলা এম্বাসেডর স্যারদের এক জরুরি সভার আয়োজন করা হয়,,,এতে বিষয়ভিত্তিক অনেক আলোচনা পর্যালোচনা করা হয় এবং পরিচিতিসহ সকলের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন পাশাপাশি নিম্নোক্ত সিদ্ধান্তবলী গৃহীত হয়।

১.দুজন এম্বাসেডর স্যারের চিকিৎসার জন্য কেন্দ্র নির্ধারিত ১০০০/= টাকা পারভীন ম্যাডাম যথাসময়ে প্রেরণ করবেন।

২. সকলের সম্মিলিত মতামতের ভিত্তিতে ফেনি জেলা এম্বাসেডর স্যারদের, এবং এম্বাসেডর স্যারদের পরিবারের নিরাপত্তার জন্য করোনা মহামারীতে আপাতত একটি অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের সিদ্ধান্ত গৃহীত হয়,,, এতে চাঁদা দিবেন @Ekramul Hoque এবং @Parvin Akther ২০০০/ করে @Ziaul Hoque স্যার ১০০০/ & @shamim Mia, @mohsin Alam, @Abul Kalam Azad Majumder  @Md Belal  স্যার  ৫০০/ করে। উক্ত টাকা ঈদের আগে বা ঈদের পরপরই @Ziaul Hoque & @Mahsin Alam  স্যারের কাছে সরসরি বিকাশে বা সরাসরি পোছাবেন ইনশাআল্লাহ। 

৩. এ সংক্রান্ত এবং অন্যান্য বিষয় আশয় নিয়ে আগামী শনিবার রাত্র ৯ঃ৩০ এ সকল এম্বাসাডর স্যারের জরুরি জুম মিটিংয়ের আয়োজন করা হয়েছে( এতে কেন্দ্রীয় এবং বিভাগীয় এ টু আই এর প্রতিনিধি থাকার সম্ভাবনা বেশি)  আশাকরি কেউ প্রোগ্রাম মিস করবেন না।সেই প্রত্যাশায় সবাই সুস্থ থাকুন নিরাপদে থাকুন।আল্লাহ হাফেজ।