বৈশ্বিক বিষয়াবলী

Learning for Empathy: Experiences from Bangladesh, Indonesia, Pakistan

বাতায়ন কর্তৃপক্ষ ২৫ জুলাই,২০২১ ৩৭৬ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৫ কমেন্ট ৪.৭১ রেটিং ( ১৪ )

This video, as part of the “Learning for Empathy” project, aims to collect different voices from partner countries - Bangladesh, Indonesia and Pakistan, on what’s their understanding of “empathy”, and how to inspire students and others for empathy, as well as what has changed after the implementation of the project.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বীণা মিত্র
০৯ নভেম্বর, ২০২২ ০৩:৩৪ অপরাহ্ণ

🌹🌷 লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আপনার প্রেজেনটেশন অনেক সুন্দর ,মানসম্মত আপলোড করেছেন। আপনার সফলতা কামনা করি। আমার আপলোডকৃত কন্টেন্ট ,ব্লক, প্রকাশনা , ৪৫ ও ৪৬ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/1311536 / 1315351


ফিরোজ আহমেদ
১৫ আগস্ট, ২০২২ ০৬:২৯ অপরাহ্ণ

Nice addition. Good luck with full rating for you. There was an invitation to my window house. Please come and give constructive advice with your like, comment and full rating. Above all thanks for being with Batayan.


মোছাঃ হোসনে আরা
২৪ জুলাই, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


নিলুফা ইয়াছমীন
১২ মার্চ, ২০২২ ০৮:২৬ অপরাহ্ণ

অভিনন্দন


মেফতাহুন নাহার
০৪ জানুয়ারি, ২০২২ ১২:৩৮ অপরাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল।


মোঃ হাফিজুর রহমান
২৪ ডিসেম্বর, ২০২১ ০৬:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোঃ রওশন জামিল
১৬ নভেম্বর, ২০২১ ০১:২৪ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা। শুভ কামনা রইলো।।


নিমাই চন্দ্র মন্ডল
২৩ অক্টোবর, ২০২১ ০৭:২১ পূর্বাহ্ণ

আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো। পরিবেশেই উন্নত জীবন’।


মোঃ আবুল কালাম
২২ অক্টোবর, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শাখাওয়াৎ হোসেন মন্ডল
২০ অক্টোবর, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

Assalamu Alaikum. Good luck to you with likes and full ratings. I am requesting you to read, like, comment and rate my uploaded innovative story.


মোহাম্মদ সাইফুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে ৬২ তম কন্টেন্ট দেখার জন্য আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।?


কানিজ মায়েরা
০৬ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৪ আগস্ট, ২০২১ ০৯:০২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মার্গারেট অধিকারী
১২ আগস্ট, ২০২১ ০১:৫৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্পটি পড়ে, লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মো: ইব্রাহীম হোসেন
২৬ জুলাই, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137