Loading..

প্রকাশনা

২৬ জুলাই, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

সেই প্রসূতিকে এবার রক্ত দিল পুলিশ চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: ০২:৪৫ ২৬ জুলাই ২০২১

সেই প্রসূতিকে এবার রক্ত দিল পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি  প্রকাশিত: ০২:৪৫ ২৬ জুলাই ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

লকডাউনে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হাসপাতালে নিতে গাড়ি না পেয়ে পুলিশের সহায়তা চান ওমর ফারুক। আর তার এমন আকুতিতে সঙ্গে সঙ্গে সাড়া দেয় চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা পুলিশ। ওসির গাড়িতেই ওই প্রসূতিতে পৌঁছে দেয়া হয় হাসপাতালে। ওই রাতেই ফুটফুটে একটি পুত্রসন্তান জন্ম দেন তিনি।

সন্তান জন্মের পরপরই রক্ত শূন্যতায় ভোগা ওই নারীর জন্য প্রয়োজন পড়ে এক ব্যাগ রক্তের। সেই প্রয়োজনীয়তার কথা জানতেই আবারো এগিয়ে এলেন সেই থানার একজন পুলিশ সদস্য। হাসপাতালে গিয়ে রক্ত দিলেন নিজেই।

থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, রোববার ভোররাতে থানার মোবাইলে ফোন করে ওমর ফারুক তার স্ত্রীর জরুরি ভিত্তিতে এক ব্যাগ বি পজিটিভ রক্ত প্রয়োজন বলে জানান। বিষয়টি জেনে থানার এসআই মো. সাদ্দাম হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে রক্তদান করেন। বর্তমানে নবজাতক ও মা উভয়েই সুস্থ আছেন।

পেশায় দিনমজুর ওমর ফারুক পটিয়া উপজেলার চিবাতলী এলাকার বাসিন্দা। বর্তমানে পরিবার নিয়ে কোতোয়ালি এলাকায় থাকেন তিনি। শনিবার বিকেলে বিভিন্নভাবে খোঁজ করেও গাড়ি না পেয়ে ফোন দেন থানার ওসিকে। এরপর ওসির গাড়িতে তার স্ত্রীকে চমেক হাসপাতালে পৌঁছে দেয়া হয়।

 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি