Loading..

প্রকাশনা

২৬ জুলাই, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ

অক্সিজেন দিতে দেরি হওয়ায় শ্রমিকের মৃত্যু, হাসপাতালে স্বজনদের তাণ্ডব মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: আপডেট: ০৩:২৪ ২৬ জুলাই ২০২১

অক্সিজেন দিতে দেরি হওয়ায় শ্রমিকের মৃত্যু, হাসপাতালে স্বজনদের তাণ্ডব  মাদারীপুর প্রতিনিধি  প্রকাশিত:    আপডেট: ০৩:২৪ ২৬ জুলাই ২০২১

(ছবি: সংগৃহীত)

মাদারীপুরে শিপন মাতুব্বর নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যুকে কেন্দ্র করে জেলা সদর হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালিয়েছে নিহতের স্বজনরা। এ ঘটনায় নিহতের বড়ভাইকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেল ৫টার দিকে সদর হাসপাতালের দোতলায় এ ঘটনা ঘটে। নিহত শিপন চরমুগরিয়া এলাকার আলী মাতুব্বরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুরে সদর উপজেলার খাগদীতে ইটবোঝাই একটি ট্রলি উল্টে আহত হন নির্মাণ শ্রমিক শিপন। পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের দোতলায় ভর্তি করা হয়। তার কিছু সময় পর শিপনের মৃত্যু হয়। এতে অক্সিজেন দিতে দেরি করার অভিযোগে হাসপাতালের দোতলায় ব্যাপক ভাঙচুর চালায় নিহতের স্বজনরা।

এ সময় পুরুষ ওয়ার্ডের দরজা, দুটি ইসিজি মেশিন তছনছ করে তারা। এতে হাসপাতালে ভর্তি হওয়া অন্য রোগীদের মাঝে ছড়িয়ে পড়ে আতঙ্ক। খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের বড় ভাইকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে সদর মডেল থানা পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, ৯৯৯-এ কলের মাধ্যমে হাসপাতাল ভাঙচুরের বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে নিহতের বড় ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি