প্রকাশনা

মমেক করোনা ইউনিটে একদিনে ২৩ মৃত্যুর রেকর্ড ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: আপডেট: ১১:২৯ ২৬ জুলাই ২০২১

মোঃ ওবায়দুর রহমান ২৬ জুলাই,২০২১ ৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

মমেক করোনা ইউনিটে একদিনে ২৩ মৃত্যুর রেকর্ড

ময়মনসিংহ প্রতিনিধি  প্রকাশিত:    আপডেট: ১১:২৯ ২৬ জুলাই ২০২১

ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়ে এবং ১৪ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। 

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। রোববার সকাল ৮ টা থেকে সোমবার সকাল ৮ টা পর্যন্ত তাদের মৃত্যু হয় বলে জানান তিনি। 

তিনি বলেন, ইউনিটটিতে করোনায় মারা গেছেন ময়মনসিংহ সদরের আলি ফতেন্নেসা, সুক্লা, হালুয়াঘাটের মোহাম্মদ আলি , ত্রিশালের সাব্বির, মুক্তাগাছার লিয়াকত আলি, গফরগাঁও উপজেলার বকুলা, নেত্রকোনা সদরের হামিদা খাতুন, খালিয়াঝুড়ির শাহজাহান মিয়া ও গাজীপুরের শ্রীপুর উপজেলার ফয়েজ বানু।

এছাড়া ওই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যান- ময়মনসিংহ সদরের মো. সাইফুজ্জামান, ফিরোজা খাতুন, ইসমাইল হোসেন, আব্দুস সিদ্দিক, নান্দাইলের রমেসা খাতুন, ভালুকার তাজ উদ্দিন, ত্রিশালের আঞ্জুমান, গফরগাঁওয়ের আব্দুর রাজ্জাক ও ফুলপুরের সেলিম, নেত্রকোনা সদরের পাপিয়া, পূর্বধলা উপজেলার আব্দুর রশিদ, টাঙ্গাইল সদরের বিনয় কিশ পোদ্দার, মধুপুরের খলিল মিয়া এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার নুরুল ইসলাম।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে বর্তমানে ৪৫৬ জন রোগী ভর্তি আছেন৷ এর মধ্যে আইসিইউতে রয়েছেন ১৯ জন রোগী। নতুন ভর্তি হয়েছেন ৮৪ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭ জন।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
২৭ জুলাই, ২০২১ ০৮:৫৪ পূর্বাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৯-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ রইল। Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1055330


মো: ইব্রাহীম হোসেন
২৬ জুলাই, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137