Loading..

প্রকাশনা

২৬ জুলাই, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

সরল মনে ‘খোলামেলা’ ছবি তুলতে দিলো তরুণী, ফটোগ্রাফারের ব্ল্যাকমেইল আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আপডেট: ১১:১৯ ২৬ জুলাই ২০২১

সরল মনে ‘খোলামেলা’ ছবি তুলতে দিলো তরুণী, ফটোগ্রাফারের ব্ল্যাকমেইল  আন্তর্জাতিক ডেস্ক  প্রকাশিত:    আপডেট: ১১:১৯ ২৬ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

তরুণীর খোলামেলা ছবি তোল‌ার পর ব্ল্যাকমেইল করার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের ম‌ধ্যে একজন ফটোগ্রাফার, আরেকজন মেকআপম্যান।

পশ্চিমবঙ্গের বিনানগরে এমন ঘটনা ঘটেছে। বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ জানিয়েছে, প্রতাপ ঘোষ ও জয়শ্রী মিশ্র নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

তরুণীর দাবি, ফেসবুকে তার সঙ্গে যোগাযোগ করে ফটোশুটের প্রস্তাব দেন অভিযুক্ত প্রতাপ ঘোষ। কী ধরণের ছবি তোলা হবে তা ইনবক্সে পাঠানোও হয়। এতে সরল মনে রাজি হয়ে যান ওই তরুণী।

গত ২০ মার্চ বিধাননগর সেন্ট্রাল পার্কে তরুণীর ছবি তোলেন প্রতাপ। প্রথমে সব কিছু ঠিক থাকলেও কিছুক্ষণ পর তাকে পানীয় খাইয়ে ‘খোলামেল‌া’ ছবি তুলতে অনুরোধ করেন ফটোগ্রাফার। রাজিও হয়ে যান ওই তরুণী।

হঠাৎ ওই তরুণী জানতে পারেন তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে। এর পর প্রতাপ ঘোষের সঙ্গে যোগাযোগ করেন তিনি। ছবিগুলো মুছে ফেলতে অনুরোধ কর‌লে ৩ লাখ টাকা দাবি করেন প্রতাপ। এর পর বিধাননগর সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হন তরুণী।

 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি