নেতৃত্বের গল্প

স্বপ্নের বিদ্যালয়//Dream School

মো: মাহমুদুল হক ২৯ জুলাই,২০২১ ৫১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৪৩ রেটিং ( )

নেতৃত্বের গল্প-৬, স্বপ্নের বিদ্যালয়/ Dream School, সুপ্রিয় সুধী, সবাইকে স্বাগত জানাচ্ছি আমার নেতৃত্বের গল্প ৬ দেখার জন্য। প্রিয়, সুধী পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজকে স্বপ্নের (শিক্ষার্থী বান্ধব) শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। যেখানে শিক্ষার্থীরা এসে শিক্ষা অর্জন করেব আনন্দের সাথে। আনন্দঘন পরিবেশ তৈরি করার জন্য শিক্ষার্থীদের জন্য যা যা করা প্রয়োজন তার সবই বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। পড়াশোনার পাশাপাশি সকল সহশিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদৈর অংশগ্রহণই প্রমাণ করে শিক্ষার্থীরা প্রতিষ্ঠানটিকে কতটা ভালোবাসে। প্রতিষ্ঠানটির সহশিক্ষা কার্যক্রম নিয়ে সাজানো হয়েছে এই ভিডিওটি যারা নাম করণ করা হয়েছে "স্বপ্নের বিদ্যালয় বা Dream School" মুজিব শতবর্ষ পালন এর অংশ হিসেবে ১০০ টি ছবি নিয়ে তৈরি করা হয়েছে এই স্বপ্নের বিদ্যালয় নামক ভিডিওটি। আশা করি, ভিডিওটি দেখলে আপনাদের ভালো লাগবে। তাই সবাইকে ভিডিওটি দেখার বেশি বেশি লাইক ও শেয়ার করার জন্য অনুরোধ রইল।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মার্গারেট অধিকারী
১১ আগস্ট, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৮ আগস্ট, ২০২১ ০৮:৩১ পূর্বাহ্ণ

স্যার / ম্যাডাম , আচ্ছালামু আলাইকুম ও আদাব। অনেক শ্রম,মেধা ও সময় ব্যয় করে নির্মিত আপনার এই অনিন্দ্য সুন্দর নির্মাণ সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার কন্টেন্ট দেখার বিনীত আমন্ত্রণ রইল । আপনার সুপরামর্শে আমার কাজের গতি উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যাশা করি । গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি। বিনীত, মোঃ নুর-ই-আলম ছিদ্দিকী, সহকারী শিক্ষক, নাগেশ্বরী কেরামতিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরী, কুড়িগ্রাম।


মুহাম্মাদ ইমরান কবীর
৩০ জুলাই, ২০২১ ০৮:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা রইল স্যার।


সন্তোষ কুমার বর্মা
৩০ জুলাই, ২০২১ ০৬:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ মামুনুর রহমান
৩০ জুলাই, ২০২১ ০২:৩০ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৯-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ রইল। Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1055330


মোঃ আবুল কালাম
২৯ জুলাই, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮১তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ সাইফুল ইসলাম
২৯ জুলাই, ২০২১ ১০:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।