প্রেজেন্টেশন

Class:1 Subject: English Lesson : 1-3 Unit : 15 ( 1,2,3,4,5,6 numbers) Time : 35 mn

মোঃ জাহাঙ্গীর আলম ০৭ আগস্ট,২০২১ ২৭২ বার দেখা হয়েছে ৩৩ লাইক ৩৭ কমেন্ট ৩.৯১ রেটিং ( ৩৫ )

Learning outcomes: Students  will be able to:-2.1.1  recognize and read cordinal numbers up to 6.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মনিরুল ইসলাম
১৫ নভেম্বর, ২০২২ ০৮:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ধন্যবাদ


মোহাম্মদ বাবুল হোসেন
১৮ ডিসেম্বর, ২০২১ ০৮:৩২ পূর্বাহ্ণ

পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন .। .লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ।আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1185424


কল্লোল চক্রবর্ত্তী
০১ নভেম্বর, ২০২১ ০৯:৪৩ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/105335, ধন্যবাদ।


মোহাম্মদ বাবুল হোসেন
১৩ অক্টোবর, ২০২১ ০৭:৫১ পূর্বাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


মোঃ আলম রব্বানী
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৫:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনাকে ধন্যবাদ


মোঃ মনিরুল ইসলাম
১১ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ বাবুল হোসেন
১০ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1115086


মোঃ আজহার উদ্দিন
১০ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ রইলো।কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1121278, https://www.teachers.gov.bd/content/details/1111922 , https://www.teachers.gov.bd/content/details/1092073


মোঃ আজহার উদ্দিন
১০ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ রইলো।কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1121278, https://www.teachers.gov.bd/content/details/1111922 , https://www.teachers.gov.bd/content/details/1092073


সিকদার মোঃ শাজিদুর জাহান
১০ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মো: ইব্রাহীম হোসেন
০৯ সেপ্টেম্বর, ২০২১ ০৬:১৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৮ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক- https://www.teachers.gov.bd/content/details/1117117


পার্থ সারথী নাথ
০৯ সেপ্টেম্বর, ২০২১ ০৫:২৫ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত জীবনের জন্য পানি (বৈশ্বিক উষ্ণতা), শ্রেণি-৯ম-১০ম, বিজ্ঞান, অধ্যায়-২য় প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মো: আব্দুল মোমিন
২৬ আগস্ট, ২০২১ ০৭:৪৬ পূর্বাহ্ণ

? পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আপলোডকৃত আমার কনটেন্ট টি দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।?


মিতালী সরকার
২৩ আগস্ট, ২০২১ ০৪:৫৩ অপরাহ্ণ

শ্রদ্ধেয় বাতায়ন প্রেমী । কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশীল করায় আপনাকে অভিনন্দন । আমার চলতি পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি।


উজ্বল কুমার মজুমদার
২০ আগস্ট, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং ও আপনার জন্য শুভকামনা রইল সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। নিজেকে নিরাপদ রাখবেন।


আব্দুল আলীম
১৯ আগস্ট, ২০২১ ০৭:৫৭ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৮২তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/617671


মোহাম্মাদ মনিরুজ্জামান
১৩ আগস্ট, ২০২১ ০২:৫৭ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ আগস্ট, ২০২১ ০৭:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
১২ আগস্ট, ২০২১ ০৫:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সৈয়দা নুসরাত শারমিন
১২ আগস্ট, ২০২১ ০২:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে।


মোঃ মামুন হোসেন
০৯ আগস্ট, ২০২১ ০২:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/1076780


মোঃ আব্দুল্লাহ আল আহাদ রেজা
০৮ আগস্ট, ২০২১ ০৬:৩৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
০৮ আগস্ট, ২০২১ ০৫:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা


সন্তোষ কুমার বর্মা
০৭ আগস্ট, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ শহিদুল ইসলাম
০৭ আগস্ট, ২০২১ ১০:২১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৮০ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


Md. Sazzad Hossen
০৭ আগস্ট, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ মাসুদ রানা
০৭ আগস্ট, ২০২১ ০৯:২৩ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ৩১/০৭ /২০২১ তারিখের ৪৮-তম কনটেন্ট অষ্টম শ্রেণির বিজ্ঞানের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
০৭ আগস্ট, ২০২১ ০৮:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল এবং লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের আবেদন রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ আগস্ট, ২০২১ ০৬:২২ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


উজ্জ্বল কুমার ঘোষ
০৭ আগস্ট, ২০২১ ০৬:০৫ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents.


কোহিনুর খানম
০৭ আগস্ট, ২০২১ ০৪:৪৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1077056


বরুণ কুমার দেবনাথ
০৭ আগস্ট, ২০২১ ০৪:৩২ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং (৫) সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


লুৎফর রহমান
০৭ আগস্ট, ২০২১ ০৪:১০ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1078352 Blog: https://www.teachers.gov.bd/blog-details/616240 Video: https://www.teachers.gov.bd/content/details/1081084 Publication: https://www.teachers.gov.bd/content/details/1079663 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


আফরোজা নাজনীন
০৭ আগস্ট, ২০২১ ০৩:৫২ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


শাহানাজ বেগম
০৭ আগস্ট, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো স্যার।


সুজিত দেব
০৭ আগস্ট, ২০২১ ০৩:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো স্যার।


মোঃ জামাল উদ্দিন
০৭ আগস্ট, ২০২১ ০৩:০০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।চলতি পাক্ষিকে (৯ম-১০ম)শ্রেণির রসায়ন এবং ৮ম শ্রেণির গণিত দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি।


জাহিদুল ইসলাম
০৭ আগস্ট, ২০২১ ০২:২৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৫তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1076783