নেতৃত্বের গল্প

মুজিব শতবর্ষ উদযাপন-১

মোহাম্মদ সিদ্দিকুর রহমান ১০ সেপ্টেম্বর,২০২১ ১৫৩ বার দেখা হয়েছে ১৪ লাইক ১০ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ১১ )

আলাদিপুর উচ্চ বিদ্যালয়ে ১৬/০৬/২০১৯ খ্রি.  তারিখে সহকারী প্রধান শিক্ষক পদে যোগদান করে ০৭/০২/২০২০ খ্রি.  তারিখ হতে প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত ) হিসাবে কর্মরত আছি । সর্বাত্নক ভাবে চেষ্টা করছি বিদ্যালয়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার  জন্য ।
অত্র বদ্যিালয়টি ০১/০১/১৯৬৫ খ্রি প্রতষ্ঠিার পর হতে সুদীর্ঘ কাল ধরে অত্র এলাকায় শিক্ষার আলো বিতরণ করে আসছে। বিদ্যালয়রে র্অজন অনেক, আমি শুধু তারই ধারাবাহকিতা ধরে রাখার চেষ্টা করছি। যার  ফলশ্রুতিতে ২৭/০৩/২০২১ খ্রি. বিশ্বের সর্ববৃহত শিক্ষা পোর্টাল শিক্ষক বাতায়নের জেলা অ্যাম্বাসেডর রাজবাড়ী এবং ০২/০৯/২০২১ ইং তারিখে Microsoft Innovative Educator Expert নির্বাচিত হয়েছি । বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উপজেলা ও জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকল প্রতিযোগিতায় অংশ গ্রহণ এবং পুরস্কার লাভ করছে। এতে করে শিক্ষার্থীদের মাঝে নেতৃত্বের ভাব সৃষ্টি হচ্ছে। শিক্ষার্থীদের সাহস, উদারতা, বুদ্ধিমত্বা, নিয়মানুবর্তিতা, একাগ্রতা বৃদ্ধি পাচ্ছে। ভবিষ্যতে করনীয় কি, তা বুঝতে পারচ্ছে। বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনের মাধ্যমে নিজেকে যাচাই করার সুযোগ লাভ করছে ,যা ভবিষ্যতের যোগ্য নাগরিক হয়ে নিজেকে গড়ে উঠতে অবশ্য প্রয়োজন।আমি শিক্ষার্থীদের এ ব্যপারে সর্বাত্মক সহযোগিতা করছি। আমি এ প্রতিষ্ঠানের প্রধান হিসেব নিজেকে গৌরবান্বিত বোধ করছি।
ইতোমধ্যে বিদ্যালয়ের  শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দের বিভিন্ন ক্ষেত্রে সফল অংশগ্রহণে বিদ্যালয়ের সার্বিক অবস্থার উন্নতিসহ উপজেলা ও জেলা পর্যায়ে বেশ সুনাম অর্জন করেছে । ভাল কিছু করার মানসে আপনাদের সকলের সুপরামর্শ কামনা করছি ।
শুভেচ্ছান্তে

মোহাম্মদ সিদ্দিকুর রহমান
প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত )
আলাদিপুর উচ্চ বিদ্যালয়
রাজবাড়ী সদর, রাজবাড়ী ।
মোঃ ০১৭১৭৬০৬৭১৪

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সনজিত কুমার মন্ডল
১২ সেপ্টেম্বর, ২০২২ ০৭:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোহাম্মদ বাবুল হোসেন
১০ ডিসেম্বর, ২০২১ ০৪:১১ অপরাহ্ণ

পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন .। .লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ।আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1185424


মোঃ গোলজার হোসেন
০২ নভেম্বর, ২০২১ ০৯:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ আব্দুর রাজ্জাক
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৫৩ অপরাহ্ণ

Full rating with the best wishes for you.Humble request to see my content and blog and to give constructive feedback so that I can develop the quality of my content. https://www.teachers.gov.bd/content/details/1134109 https://www.teachers.gov.bd/blog-details/622949


আব্দুল মাজিদ
২৬ সেপ্টেম্বর, ২০২১ ০১:৩২ অপরাহ্ণ

আপনার জন্য শুভ কামনা রইলো স্যার। আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো।


মোঃ মামুনুর রহমান
১২ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৫৭ অপরাহ্ণ

মানসম্মত, যুগোপযোগী, দৃষ্টিনন্দন ও চমৎকার নেতৃত্বের গল্প তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা এবং আন্তরিক অভিনন্দন। তবে গল্পটিতে প্যাডাগজি ও অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয় ঘটালে তা আরও আকর্ষণীয় হতে পারে। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭২-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি । My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1115838


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১২ সেপ্টেম্বর, ২০২১ ০৬:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১১ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ

Excellent presentation. Best wishes for you. ❤️


সন্তোষ কুমার বর্মা
১১ সেপ্টেম্বর, ২০২১ ০৬:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আকলিমা আক্তার
১০ সেপ্টেম্বর, ২০২১ ০৯:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।