নেতৃত্বের গল্প

কোভিড-১৯ অতিমারিক পরিস্থিতিতে ক্লাশ শুরুর পূর্বে শিক্ষক ও শিক্ষার্থীদের করণীয় বিষয়ে নির্দেশনামূলক প্রধান শিক্ষকের বক্তব্য।

মোঃ আকতারুজ্জামান ০১ অক্টোবর,২০২১ ৪৪ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৭১ রেটিং ( )

কোভিড-১৯ অতিমারিক পরিস্থিতিতে ক্লাশ শুরুর পূর্বে শিক্ষক ও শিক্ষার্থীদের করণীয় বিষয়ে নির্দেশনামূলক প্রধান শিক্ষকের বক্তব্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলজার হোসেন
৩১ অক্টোবর, ২০২১ ০৯:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


রাহেলা বেগম সেবী
২৪ অক্টোবর, ২০২১ ০৭:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আরিফুল ইসলাম
২২ অক্টোবর, ২০২১ ০১:১৪ অপরাহ্ণ

প্রিয় স্যার, আসসালামু আলাইকুম, বাতায়নে আমি সক্রিয়ভাবে অনেক দিন যাবত কাজ করে আসছি। বাতায়নে আমি ১০১ টি কনটেন্ট, ৫০ টি ভিডিও কনটেন্ট, ১১১ টি ছবি, ৫৮ টি ব্লগ ও ৭২ টি অনলাইন ক্লাস আপলোড করেছি। স্যার সময় পেলে আমার বাতায়ন প্রোফাইল দেখার জন্য বিনীত অনুরোধ রইল। স্যার আপনার সুচিন্তিত মূল্যায়ন আমার পেশাগত জীবনে অনুপ্রেরণা যোগাবে । বাতায়ন প্রোফাইল লিংকঃ https://www.teachers.gov.bd/profile/arif046980 বাতায়ন ফেইজবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/360976128258955/?ref=share User Id: mailto:arif046980@gmail.com কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1156607 মোঃ আরিফুল ইসলাম। প্রভাষক (ইংরেজী) প্রতিষ্ঠানের ধরন: আলিম শাখা বিভাগ: সিলেট জেলা: হবিগঞ্জ উপজেলা: হবিগঞ্জ সদর স্কুলের নাম: শায়েস্তাগঞ্জ কামিল মাদরাসা। ICT4E জেলা অ্যাম্বাসেডর, হবিগঞ্জ। মোঃ ০১৭১১৮৫৭৫৮৯০


মোঃ আবুল কালাম
১৪ অক্টোবর, ২০২১ ০৯:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৬ অক্টোবর, ২০২১ ০৫:৫৩ অপরাহ্ণ

মানসম্মত ও চমৎকার উউদ্ভাবনী গল্প তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার বাতায়ন প্রোফাইলে আপনাকে সাদর আমন্ত্রণ রইল।


মোঃ মামুনুর রহমান
০৬ অক্টোবর, ২০২১ ০৬:৫৩ পূর্বাহ্ণ

মানসম্মত ও চমৎকার নেতৃত্বের গল্প তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭৪-তম কনটেন্ট(SDG) ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। শিক্ষক বাতায়ন আইডি: mamunggghsc10, My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1142376


আব্দুল মাজিদ
০২ অক্টোবর, ২০২১ ০৪:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
০২ অক্টোবর, ২০২১ ০৯:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আব্দুর রাজ্জাক
০১ অক্টোবর, ২০২১ ০৮:৫৩ অপরাহ্ণ

Full rating with the best wishes for you.Humble request to see my content and blog and to give constructive feedback so that I can develop the quality of my content. https://www.teachers.gov.bd/content/details/1141103


মোঃ মহিদুল ইসলাম
০১ অক্টোবর, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভ কামনা রইলো।সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুনির্দিষ্ট মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।