Loading..

খবর-দার

২৯ ডিসেম্বর, ২০২১ ১১:২৭ অপরাহ্ণ

শিক্ষকের কলাম" ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত শিক্ষক মিলন মেলা- ২০২১ ইং

শিক্ষকের সৃজনশীল কর্ম,

                   গড়বে ভবিষ্যৎ প্রজন্ম

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু

হালের জনপ্রিয় "শিক্ষকের কলাম" ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত শিক্ষক মিলন মেলা- ২০২১ ইং সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, রাজশাহী

২৫/১২/২০২১ ইং

করোনা কালীন "শিক্ষকের কলাম" ফেসবুক গ্রুপটিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে আমরা শিক্ষক বাতায়ন পরিবার একে অন্যের সাথে পরিচিত হয়েছি। যুক্ত হয়েছি অনেক বার গ্রুপটির বিভিন্ন অনুষ্ঠান ও আয়োজনে। কিন্তু সহযোদ্ধাদের সাথে সরাসরি মিলিত হওয়ার স্বপ্ন সবাই দেখছিলাম। শেষ পর্যন্ত এই অনুষ্ঠানের মাধ্যমে তা পূরণ হল।

করোনা মহামারি আমাদের অনেক কিছু নিয়ে গেছে আবার অনেক কিছু দিয়ে গেছে। তার অন্যতম হলো অনলাইন প্লাটফর্ম ও আইসিটির সাথে গভীর প্রেম। যা থেমে যাওয়া শিক্ষা কার্যক্রমকে অনেক দূর অগ্রসর করেছে। যার সুফল শিক্ষাখাতে পরিলক্ষিত হচ্ছে। একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় করোনা মহামারীতে শিক্ষক পরিবার নিজেদের প্রস্তুত করতে সক্ষম হয়েছেন। 

আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি "শিক্ষকের কলাম" এর এডমিন জনাব শরিফুল ইসলাম স্যারসহ উক্ত গ্রুপের উপদেষ্টা পরিষদ, গর্বিত এডিটর বৃন্দ ও কলাকুশলীদের প্রতি। যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা সাধারণ সদস্যবৃন্দ উপভোগ করেছি দিন ব্যাপী চমৎকার একটি অনুষ্ঠান।

আমি আন্তরিক ভাবে স্বরণ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সহযোদ্ধা ও সহকর্মীবৃন্দের প্রতি যাদের মাধ্যমে আমি কোন না কোন ভাবে উপকৃত হয়েছি করোনা মহামারিতে। কেউ আইসিটিতে, আবার কেউ ডিজিটাল কনটেন্ট নির্মাণে, কেউ আবার অনলাইন ক্লাস গ্রহণে, কেউ কেউ শিক্ষক বাতায়নে কাজ করতে, কেউ কেউ আবার আপলোডকৃত কনটেন্ট এ রেটিং প্রদানে, কেউ কেউ উৎসাহ ও অনুপ্রেরণা প্রদানে, আবার কেউ কেউ বুদ্ধি ও পরামর্শ প্রদানের মাধ্যমে আমাকে সহযোগিতা ও সমৃদ্ধ করেছেন। বাঁচতে শিখিয়েছেন। সামনে অগ্রসর হতে সাহস যুগিয়েছেন। 

আপনাদের আন্তরিকতা কখনও ভুলবার নয়। আমি ভুলতেও চাই না। এ বন্ধন অটুট থাকবে আজীবন ইনশাআল্লাহ। আপনারা যে যেখানেই থাকুন না কেন ভাল থাকবেন ও নিরাপদে থাকবেন। সবার জন্য দোয়া ও শুভকামনা রইল। সবার নিকট দোয়া ও সহযোগিতা চাই সামনের দিনগুলোতে। আপনাদের সাথের স্মৃতি গুলো রেখে দিলাম ফেসবুকে।

https://fb.watch/a6nvJ6JXu0/