প্রেজেন্টেশন

মাসকলাইয়ের জাতসমূহ

মোহাম্মদ শাহ আলম ১৭ এপ্রিল,২০২২ ৭১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৯ রেটিং ( )

মাসকলাইয়ের জাতসমূহ

বাংলাদেশে চাষকৃত মাসকলাইয়ের বেশ কিছু উন্নত ও স্থানীয় জাত রয়েছে। নিচে মাসকলাই এর কয়েকটি জাতের নাম দেওয়া হলো :
ক) উফশী জাত : বারি-১ (পান্থ), বারি-২ (শরৎ), বারি-৩ (হেমনত্ম), বিনামাস-১, বিনা মাস-২
খ) স্থানীয় জাত : রাজশাহী, সাধুহাটি

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মানিক মিয়া
১৯ এপ্রিল, ২০২২ ০৮:৫৭ অপরাহ্ণ

?চমৎকার ও গঠনমূলক উপস্থাপন, লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল?।✈️ আমার বাতায়ন প্রোফাইলে ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইল ✌️।


সন্তোষ কুমার বর্মা
১৭ এপ্রিল, ২০২২ ০৪:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


জামিলা খাতুন
১৭ এপ্রিল, ২০২২ ০৪:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও চমৎকার সৃজনশীল ও মানস্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ জামাল উদ্দিন
১৭ এপ্রিল, ২০২২ ০২:০৫ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে (৯ম ও ১০ম) শ্রেণির রসায়ন এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর।আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1249173


তাপস চন্দ্র সূত্রধর
১৭ এপ্রিল, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

?চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল?। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আপনাকে অনুরোধসহ আমন্ত্রণ।


মো: তরিকুল ইসলাম
১৭ এপ্রিল, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ

Thanks for your nice Content.


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৭ এপ্রিল, ২০২২ ০৯:২০ পূর্বাহ্ণ

? লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।