প্রেজেন্টেশন

আমাদের ছোট নদী ,২য় শ্রেণি, বাংলা

কামরুন্নাহার ১১ মে,২০২২ ২০১ বার দেখা হয়েছে ৩৪ লাইক ২৫ কমেন্ট ৪.৮৭ রেটিং ( ৩২ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রেহানা আক্তার ঝর্ণা
১৪ মে, ২০২২ ০২:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন।


আসপিয়া
১৪ মে, ২০২২ ০৮:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।


টপি রানী সেন
১৩ মে, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল।


মোঃ হাফিজুর রহমান
১৩ মে, ২০২২ ০৬:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আজিজুল হক
১৩ মে, ২০২২ ০৫:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।আমার কন্টেন্ট লিংক-https://teachers.gov.bd/content/details/1256149


মোঃ রুবেল হোসাইন
১৩ মে, ২০২২ ০৮:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা।আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার নিমন্ত্রণ রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১২ মে, ২০২২ ১১:০৭ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সামসুন্নাহার
১২ মে, ২০২২ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ওয়াজেদুর রহমান
১২ মে, ২০২২ ০৯:১৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত ১৩১ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১২৫৬৩৫৬আমার ২৬০তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৪৪৮২৫ ৩৬২ তম ভিডিও লিঙ্কwww.teachers.gov.bd/content/details/1২০৩৯২০ ৬৪৭তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০৩৯৩৫ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।