প্রেজেন্টেশন

৮ম শ্রেনিঃবাংলা ১ম-- মোঃহাবিবুর রহমান সহকারি শিক্ষক,তিলসিন্দুর দাখিল মাদ্রাসা-বারহাট্টা-নেত্রকোনা।

মোঃ হাবিবুর রহমান ৩০ মে,২০২২ ১০৬ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৫ কমেন্ট ৪.৭৪ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সৈয়দ মোঃ আব্দুল হাছিব
১১ নভেম্বর, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার সকল কন্টেন্ট দেখে আপনার মতামত আশা করছি।


ফিরোজ আহমেদ
১৩ আগস্ট, ২০২২ ১০:৩৫ অপরাহ্ণ

Nice addition. Good luck with full rating for you. There was an invitation to my window house. Please come and give constructive advice with your like, comment and full rating. Above all thanks for being with Batayan.


কোহিনুর খানম
০১ জুন, ২০২২ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।কনটেন্ট লিংক-https://teachers.gov.bd/content/details/1265459


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০১ জুন, ২০২২ ০৫:২৭ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আয়েশা ছিদ্দিকা
৩১ মে, ২০২২ ০৭:২৯ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ব্লক, কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শের প্রত্যাশা করছি। সেই সাথে লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং দেওয়ার অনুরোধ রইল।


তাপস চন্দ্র সূত্রধর
৩০ মে, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ

অপরাহ্ণ ?চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল?। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আপনাকে অনুরোধসহ আমন্ত্রণ।


মোঃ ওয়াজেদুর রহমান
৩০ মে, ২০২২ ১০:৪০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত ১৩২ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১২৬৩৯৩৬আমার ২৭৮তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৪৬৫৫৫ ৩৬২ তম ভিডিও লিঙ্কwww.teachers.gov.bd/content/details/1২০৩৯২০ ৬৪৭তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০৩৯৩৫ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


সুশিল চন্দ্র রায়
৩০ মে, ২০২২ ০৯:১৫ অপরাহ্ণ

লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ব্লক, কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শের প্রত্যাশা করছি। সেই সাথে লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
৩০ মে, ২০২২ ০৮:০৫ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য রইল শুভকামনা।আমার কনটেন্ট সম্পর্কে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ কামনা করছি। https://www.teachers.gov.bd/content/details/1260956


সুজিত দেব
৩০ মে, ২০২২ ০৭:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার উদ্ভাবনী গল্প টি দেখার আমন্ত্রণ রইলো।


জামিলা খাতুন
৩০ মে, ২০২২ ০২:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মো: তরিকুল ইসলাম
৩০ মে, ২০২২ ০২:২৮ অপরাহ্ণ

Thanks for your nice Content


জাহিদুল ইসলাম
৩০ মে, ২০২২ ১০:৪০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1263320


মোঃ আবু খোকন
৩০ মে, ২০২২ ০৮:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
৩০ মে, ২০২২ ০৮:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন