প্রেজেন্টেশন

7ম বাংলা একটি মজিবরের থেকে

মোঃ মিজানুর রহমান ৩১ মে,২০২২ ৯২ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.৬৬ রেটিং ( ১৩ )

১. কবি পরিচিতি বলতে পারবে ;

. কবিতাটি শুদ্ধ উচ্চারণে পড়তে পারবে;

. নতুন শব্দগুলো দিয়ে অর্থসহ বাক্য গঠন করতে পারবে ; 

. মুজিবের সাথে বাংলাদেশের সম্পর্ক বিশ্লেষণ করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০১ জুন, ২০২২ ১১:১৭ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


কোহিনুর খানম
০১ জুন, ২০২২ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।কনটেন্ট লিংক-https://teachers.gov.bd/content/details/1265459


মোঃ ওয়াজেদুর রহমান
০১ জুন, ২০২২ ০৭:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত ১৩২ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১২৬৩৯৩৬আমার ২৮০তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৪৬৭৩৪ ৩৬২ তম ভিডিও লিঙ্কwww.teachers.gov.bd/content/details/1২০৩৯২০ ৬৪৭তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০৩৯৩৫ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


আয়েশা ছিদ্দিকা
০১ জুন, ২০২২ ০৭:৫৭ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ব্লক, কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শের প্রত্যাশা করছি। সেই সাথে লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোঃ আবু খোকন
০১ জুন, ২০২২ ০৭:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


মুহাম্মদ মিজানুর রহমান
৩১ মে, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


তাপস চন্দ্র সূত্রধর
৩১ মে, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ

?চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল?। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আপনাকে অনুরোধসহ আমন্ত্রণ।


বিনয় কুমার বিশ্বাস
৩১ মে, ২০২২ ০৮:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


জয়া রায়
৩১ মে, ২০২২ ০৮:১৫ অপরাহ্ণ

শ্রদ্ধেয় স্যার, আদাব এবং ধন্যবাদ। আকর্ষনীয় ও সহজে বোধগম্য আপনার উপস্থাপন। .লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা। আপনার সুপরামর্শ আমার কাজে নিরন্তর গতিশীলতা আনয়নে সহযোগিতা করবে এবং আমার উপস্থাপনকে সমৃদ্ধ করবে। তাই আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার প্রোফাইল লিংক: https://www.teachers.gov.bd/profile/royjoya11 এবং বাতায়ন আই ডি: royjoya11।


জামিলা খাতুন
৩১ মে, ২০২২ ০৭:০০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


সুশিল চন্দ্র রায়
৩১ মে, ২০২২ ০৫:৩৬ অপরাহ্ণ

লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ব্লক, কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শের প্রত্যাশা করছি। সেই সাথে লাইক কমেন্ট এবং পূর্ণ রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মো: তরিকুল ইসলাম
৩১ মে, ২০২২ ০৫:১০ অপরাহ্ণ

Thanks for your nice presentation


জাহিদুল ইসলাম
৩১ মে, ২০২২ ০৫:০৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1263320


মোঃ মিজানুর রহমান
৩১ মে, ২০২২ ০৪:৪১ অপরাহ্ণ

শুভেচ্ছা নিবেন, এই কন্টেন যদি ভালো লাগে পূর্ণ রেটিং সহ লাইক ও মতামত দিবেন। ধন্যবাদ।