চিত্র

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হলাম।

আব্দুল আলীম ০২ জুলাই,২০২২ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৩.০০ রেটিং ( )

আলহামদুলিল্লাহ সুম্মা আলহামদুলিল্লাহ রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হলাম।

 

#প্রসঙ্গ: জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী.

 

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ খ্রী. উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হতে পেরে সর্ব প্রথমে মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।

অসংখ্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি প্রফেসর ড. মোঃ কামাল হোসেন স্যার, পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী ও "জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী." উদযাপন কমিটির মাননীয় সদস্য সচিব (আঞ্চলিক কমিটি) ও বাছাই কমিটির সকল সম্মানিত সদস্যবৃন্দ এবং অত্র অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীগণের প্রতি আমাকে বিভাগীয় পর্যায়ে "শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক" নির্বাচন করায়। তারিখ: ২৯/০৫/২০২২ খ্রী.

অসংখ্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি "জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী." উদযাপন কমিটির মাননীয় সভাপতি, জেলা প্রশাসক, নওগাঁ, মাননীয় সদস্য সচিব, জেলা শিক্ষা অফিসার, মাননীয় সহকারী পরিদর্শক সহ বাছাই কমিটির সকল সদস্য এবং জেলা শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীগণের প্রতি আমাকে জেলায় "শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক" নির্বাচন করায়। তারিখ: ২৫/০৫/২০২২ খ্রী.

অসংখ্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি "জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী." উদযাপন কমিটির মাননীয় সভাপতি, সাপাহার উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মহোদয়, সদস্য সচিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহোদয়, উপজেলা একাডেমিক সুপারভাইজার মহোদয় সহ নির্বাচন কমিটির সকল সদস্য এবং উপজেলা পরিষদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীদের প্রতি আমাকে উপজেলায় "শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক" নির্বাচন করায়।তারিখ: ১৮/০৫/২০২২ খ্রী.

আমি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি ঐতিহ্যবাহী পাতাড়ী ফাযিল মাদ্রাসা, সাপাহার, নওগাঁ এর সুযোগ্য অধ্যক্ষ মহোদয়, গভর্নিং বডির সম্মানিত সভাপতি মহোদয়ের আমাকে প্রতিষ্ঠানে "শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক" নির্বাচন করায়।

আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, সহকর্মীবৃন্দ ও প্রাণপ্রিয় শিক্ষার্থীদের প্রতি যাদের সহযোগিতা, অনুপ্রেরণা ও পরামর্শে আমার এই সফলতা ও অর্জন।

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার নিজ পরিবারের সদস্যদের প্রতি যাদের আগ্রহ, অনুপ্রেরণা ও দোয়া আমাকে সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত করে। আজ খুব বেশি মিস করছি আমার বাবাকে (মরহুম মোঃ শামসুল হক মাষ্টার, সাবেক সহকারী শিক্ষক, কালাইবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পোরশা, নওগাঁ। আল্লাহ তা'আলা তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন, আমিন)

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার দেশী-বিদেশী সকল সম্মানিত শিক্ষক মন্ডলিকে। যারা আমাকে অনেক কষ্ট করে শিক্ষা প্রদান করেছেন। তাঁদের শাসন, ভালবাসা, সঠিক দিকনির্দেশনা ও অনুপ্রেরণায় আজ এ পর্যায়ে আসতে পেরেছি আলহামদুলিল্লাহ। আল্লাহ তা'আলা তাঁদেরকে উভয় জগতে কামিয়াবী দান করুন। আমিন।

আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি আমার সকল সম্মানিত ফেসবুক, শিক্ষক বাতায়ন ও মুক্তপাঠের বন্ধু, সহপাঠী, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি যারা আমাকে দোয়া, উৎসাহ, পরামর্শ এবং লাইক ও কমেন্ট করে অনুপ্রাণিত করে চলেছেন। বিশেষ করে আমাকে নিয়ে যারা নিজ নিজ ফেসবুকে লিখেছেন। আল্লাহ তা'আলা আপনাদেরকে উত্তম প্রতিদান দান করুন। আমিন।

সকলের নিকট আমার একটি মাত্র আবেদন তা হলো সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার মেধা ও মননশীলতা দিয়ে শিক্ষকতা পেশাকে সমৃদ্ধ করতে পারি। আমি আমার মহান এ পেশা ও দায়িত্বকে একনিষ্ঠভাবে পালন করতে পারি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে যেন অবদান রাখতে পারি। বিশেষ করে জাতীয় পর্যায়েও যেন এ সফলতা অর্জন করতে পারি।দুনিয়া ও আখিরাতে কামিয়াব হতে পারি। আমিন।

সকলে ভালো থাকুন ও নিরাপদে থাকুন। আল্লাহ তা'আলা সবাইকে হেফাজত করুন। সবার জন্য শুভ কামনা অবিরাম।

 

আব্দুল আলীম

প্রভাষক (আরবি) পাতাড়ী ফাযিল মাদ্রাসা,

ICT4E জেলা অ্যাম্বাসেডর, নওগাঁ,

সেরা অনলাইন পারফর্মার, a2i

সহকারি সমন্বয়ক ও প্রশিক্ষক,

অনলাইন আরবি ভাষা প্রশিক্ষণ কোর্স,

বিএমটিটিআই, গাজীপুর।

 

(দেরিতে পোস্ট)


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো. আব্দুল্লাহ
০২ সেপ্টেম্বর, ২০২২ ০৭:৫৮ পূর্বাহ্ণ

ما شاء الله


লুৎফর রহমান
০৩ জুলাই, ২০২২ ০৫:৩১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to watch my innovation story-2 https://www.teachers.gov.bd/content/details/1275215 Video Content 72,73,74,75,76 Upload 2/7/2022: https://www.teachers.gov.bd/content/details/1283105 https://www.teachers.gov.bd/content/details/1283133 https://www.teachers.gov.bd/content/details/1283140 https://www.teachers.gov.bd/content/details/1283143 https://www.teachers.gov.bd/content/details/1283144 Presentation link 83: https://www.teachers.gov.bd/content/details/1276919 Blog link 510: https://www.teachers.gov.bd/blog-details/649727 Publication link 23: https://www.teachers.gov.bd/content/details/1277141