Loading..

খবর-দার

২৩ জুলাই, ২০২২ ০৭:৪৬ অপরাহ্ণ

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ: সভাপতি সাত্তার, সম্পাদক ছাফির

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সংসদ সদস্য আব্দুস সাত্তার এবং সাধারণ সম্পাদক হয়েছেন ছাফির উদ্দীন আহমেদ।

শুক্রবার সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা। সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সহ সভাপতি হয়েছেন, হাজী রফিকুল ইসলাম( বুলু হাজী), জয়নাল আবেদীন, মোঃ বজলুর রহমান, ভিপি রফিকুল ইসলাম, এডভোকেট হাবিবুর রহমান মিলন ও ড. উৎপল কুমার সরকার।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মাহমুদুল হাসান সুমন, হারুনুর রশীদ ও আবু বক্কর সিদ্দিক দুলাল ভূঁইয়া। সাংগঠনিক সম্পাদক হয়েছেন, আব্দুল জলিল, মাসুদ হাসান তূর্ণ ও এডভোকেট এমদাদ হোসেন।

দপ্তর সম্পাদক হয়েছেন, শাফায়েত হোসেন ভূঁইয়া, সহ দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমিন রাহুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পলাশ গুণ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম আনোয়ার।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল(ভুলু) হাজীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রিয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং ঈশ্বরগঞ্জের সাবেক সংসদ সদস্য আব্দুর সাওার।

এছাড়া উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।