প্রেজেন্টেশন

শ্রেণিঃ ৬ষ্ঠ বিষয়ঃ বাংলা আনন্দপাঠ দ্রুতপঠন

শিরিন আক্তার ২৮ জুলাই,২০২২ ১৭৯ বার দেখা হয়েছে ১৭ লাইক ২২ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১৭ )

শিখনফল

—অনুবাদক পরিচিতি উল্লেখ করতে পারবে
—শব্দার্থ লিখতে পারবে
—গল্পটির মূলভাব ব্যাখ্যা করতে পারবে


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ফারুক হোসেন
১৯ অক্টোবর, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক,কমেন্ট ও পূর্ণরেটিংসহ অসংখ্য ধন্যবাদ।


মোছাঃ নাজনীন খাতুন
৩০ জুলাই, ২০২২ ০৪:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


জাহিদুল ইসলাম
৩০ জুলাই, ২০২২ ১২:৩৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক:https://www.teachers.gov.bd/content/details/1290209


মোহাম্মদ রেহান উদ্দিন
২৯ জুলাই, ২০২২ ০৯:৪৮ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫৩তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার পেশাগত জীবনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ রেহান উদ্দিন
২৯ জুলাই, ২০২২ ০৯:৪৮ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫৩তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার পেশাগত জীবনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


শাহিনা খাতুন
২৯ জুলাই, ২০২২ ০৭:৩২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মো: মহাসিন আলী মোল্যা
২৯ জুলাই, ২০২২ ০৩:২৫ অপরাহ্ণ

আপনার জন্য রইলো শুভ কামনা।


নিমাই চন্দ্র মন্ডল
২৯ জুলাই, ২০২২ ০৭:৩৭ পূর্বাহ্ণ

কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করার অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
২৯ জুলাই, ২০২২ ০৬:৩৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে (৯ম ও ১০ম) শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর।আমার কনটেন্ট লিংকঃhttps://www.teachers.gov.bd/content/details/1290478 , https://www.teachers.gov.bd/content/details/1289949


সুশিল চন্দ্র রায়
২৮ জুলাই, ২০২২ ১১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত 44ও 45 তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ হোসনে আরা
২৮ জুলাই, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জুলাই, ২০২২ ০৯:৫৮ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, লাইক রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৭/২০২২ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


জামিলা খাতুন
২৮ জুলাই, ২০২২ ০৮:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৮৭ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। কনটেন্ট লিংক - https://www.teachers.gov.bd/content/details/1288908


লুৎফর রহমান
২৮ জুলাই, ২০২২ ০৮:৩১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to watch my all contents.


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ জুলাই, ২০২২ ০৮:০৫ অপরাহ্ণ

? শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


কোহিনুর খানম
২৮ জুলাই, ২০২২ ০৬:৪১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


তাছলিমা আক্তার
২৮ জুলাই, ২০২২ ০৫:৪২ অপরাহ্ণ

শিখন উপযোগী পাঠদান পদ্ধতি ও চমৎকার কনটেন্ট তৈরির জন্য পূর্ণ রেটিংসহ শুভ কামনা। এই পাক্ষিকের আমার ৮-১০ টি উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান পূর্ণ রেটিং প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৮ জুলাই, ২০২২ ০৫:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৬৮তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


ফিরোজ আহমেদ
২৮ জুলাই, ২০২২ ০৪:৩০ অপরাহ্ণ

অনেক ভালো লাগলো স্যার। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভকামনা। আমার বাতায়ন পরিবারে দাওয়াত রইলো। সবার সমর্থন ও পরামর্শ চাই। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মহিদুল ইসলাম
২৮ জুলাই, ২০২২ ০৪:০৫ অপরাহ্ণ

কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করার অনুরোধ করছি।


মো:ফারুক আহমেদ
২৮ জুলাই, ২০২২ ০৪:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/profile/mdfarukahmedict


মোহাম্মদ শাহ জাহান
২৮ জুলাই, ২০২২ ০৩:২৫ অপরাহ্ণ

কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করার অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/1289223