প্রেজেন্টেশন

হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষা -দেবী কালী

জয়দেব কুমার মন্ডল ১৩ নভেম্বর,২০২২ ৬০ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ রেটিং ( )

শিখনফলঃ-

   ১। দেবী কালীর পরিচয় ও পূজা পদ্ধতি বর্ণনা করতে পারবে।

   ২। কালী পূজার ধ্যান ও প্রণাম মন্ত্রের সরলার্থ ও এর শিক্ষা ব্যাখ্যা করতে পারবে।

   ৩। আর্থ- সামাজিক ও পারিবারিক জীবনে কালী পূজার প্রভাব বিশ্লেষণ করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মনিরুল ইসলাম
০৮ ডিসেম্বর, ২০২২ ০৯:৪৫ অপরাহ্ণ

পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আপলোডকৃত আমার কনটেন্ট টি দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি


বিনয় কুমার বিশ্বাস
১৩ নভেম্বর, ২০২২ ১০:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।


পুষন দেবনাথ
১৩ নভেম্বর, ২০২২ ০৯:৫০ অপরাহ্ণ

অনেক চমৎকার উপস্থাপনা। লাইক কমেন্ট সহ আপনার জন্য অনেক শুভকামনা রইল। ❤️ আমার আপলোডকৃত কনটেন্ট, ব্লগ, ভিডিও কনটেন্ট দেখে আপনার সুপরামর্শ দেয়ার অনুরোধ করছি।


মোছাঃ হোসনে আরা
১৩ নভেম্বর, ২০২২ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


জয়া রায়
১৩ নভেম্বর, ২০২২ ০৮:৪১ অপরাহ্ণ

শ্রদ্ধেয় স্যার, আদাব এবং ধন্যবাদ। আকর্ষনীয় ও সহজে বোধগম্য আপনার উপস্থাপন। .লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা। আপনার সুপরামর্শ আমার কাজে নিরন্তর গতিশীলতা আনয়নে সহযোগিতা করবে এবং আমার উপস্থাপনকে সমৃদ্ধ করবে। তাই আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার প্রোফাইল লিংক: https://www.teachers.gov.bd/profile/royjoya11 এবং বাতায়ন আই ডি: royjoya11।


মদিনা খাতুন
১৩ নভেম্বর, ২০২২ ০৬:৫১ অপরাহ্ণ

লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ৫৮তম কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো। আমার কন্টেন্ট এর লিংক নিম্নে প্রদান করা হলো https://www.teachers.gov.bd/content/details/1304908


মোঃ শফিকুল ইসলাম
১৩ নভেম্বর, ২০২২ ০৫:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন। আমার ৭1 তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রুমানা আফরোজ
১৩ নভেম্বর, ২০২২ ০৫:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/1308341


রুমানা আফরোজ
১৩ নভেম্বর, ২০২২ ০৫:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/1308341


সামসুন্নাহার
১৩ নভেম্বর, ২০২২ ০২:৫৭ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল পাশাপাশি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে একটু সহযোগিতা কামনা করছি স্যার।