শিক্ষায় অগ্রযাত্রা

জনসংযোগ, ব্র‍্যান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক কর্মশালা।

মোছাঃ লুৎফুন্নাহার তালুকদার ০৩ ডিসেম্বর,২০২২ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

দু'দিন ব্যাপী (২৫-২৬ নভেম্বর /২০২২খ্রি.)জনসংযোগ, ব্র‍্যান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক কর্মশালা।
স্থানঃ আঞ্চলিক প্রশিক্ষণ  কেন্দ্র,গোলাপগঞ্জ, সিলেট।

স্কাউটিং হচ্ছে সর্বোৎকৃষ্ট যুব আন্দোলন, যা এক শতাব্দীতে বিশ্বের ১শত ৭২ টি দেশে বিস্তৃতি লাভ করেছে  ---------------- বাংলাদেশ স্কাউটের জাতীয় কমিশনার (জনসংযোগ, ব্র্যান্ডিং ও মার্কেটিং) ও বিসিএস কর একাডেমির মহাপরিচালক এম এম ফজলুল হক আরিফ।

 আগামী দিনের সুনাগরিক গড়তে স্কাউটিং কার্যক্রমকে আরো বেগবান করতে হবে। এ আন্দোলনের প্রসারেরে জন্য প্রচারের প্রয়োজন রয়েছে। 

 দু'দিন ব্যাপী বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের উদ্যোগে জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 
 গোলাপগঞ্জ উপজেলার চৌধুরী বাজারস্থ আঞ্চলিক স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রের নুরুল ইসলাম নাহিদ মিলনায়তনে বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের সহ-সভাপতি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের সভাপতিত্বে ও আঞ্চলিক স্কাউট পরিচালক মাহফুজা পারভীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের উপ-কমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) গোলজার আহমদ চৌধুরী, বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় উপকমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) ও দেশ টিভির নিউজ অব হেড সুকান্ত গুপ্ত অলক,জাতীয় উপকমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক, বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের কমিশনার মহিউল ইসলাম মুমিত, সম্পাদক মুবিন আহমদ জায়গীরদার, বাংলাদেশ স্কাউটস এর পরিচালক (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) এ এইচ এম শামসুল আজাদ। কর্মশালায় আঞ্চলিক উপকমিশনার,বিভিন্ন জেলা স্কাউট সম্পাদক, আঞ্চলিক  পিআরএম সদস্য ও বাছাইকৃত পুরুষ-মহিলা স্কাউট লিডারগণ অংশ গ্রহণ করেন।

উপস্থাপিত বিষয় সমূহঃ
👉স্কাউটিং এর ব্র‍্যান্ডিং ও মার্কেটিং। 
👉অগ্রগতি ও পরিকল্পনা। 
👉অঞ্চল, জেলা ও উপজেলায় পিআরএম টিম ও টাস্কফোর্স গঠন, দায়িত্ব বন্টন, মূল্যায়ন ও রিপোর্ট প্রেরণ। স্কাউটিং এর মার্কেটিং ও ব্র‍্যান্ডিং এ লিডারগণের দায়িত্ব ও কর্তব্য এবং সুপারিশ প্রণয়ন। 
👉প্রচার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কাউটিং এর মার্কেটিং ও ব্র‍্যান্ডিং।
👉আঞ্চলিক ও জেলার পিআরএম কার্যক্রম উপস্থাপন ও পর্যালোচনা। 
👉পিআরএম জাতীয় টাস্কফোর্স সদস্যবৃন্দের উপস্থাপনা। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছা: ইসমাতারা খাতুন
১৩ ডিসেম্বর, ২০২২ ০৩:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


লুৎফর রহমান
০৮ ডিসেম্বর, ২০২২ ০৯:০২ অপরাহ্ণ

🌹🌷Thanks for the excellent content and best wishes including full ratings. Please give your likes, comments and ratings to watch all my content.♥️♥️


শামিমা নাসরিন সনিয়া
০৮ ডিসেম্বর, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1357515


মোঃ নজরুল ইসলাম
০৬ ডিসেম্বর, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


সৈয়দ মোঃ আব্দুল হাছিব
০৬ ডিসেম্বর, ২০২২ ০৯:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার সকল কন্টেন্ট এ পূর্ণ রেটিং সহ আপনার মতামত আশা করছি।


মোঃ শফিকুল ইসলাম
০৫ ডিসেম্বর, ২০২২ ০৮:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে মতামতসহ রেটিং,লাইক ও কমেন্ট কামনা করছি।


প্রবীর রঞ্জন চৌধুরী
০৫ ডিসেম্বর, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ

শুভ কামনা।


ফিরোজ আহমেদ
০৪ ডিসেম্বর, ২০২২ ০৭:১৫ অপরাহ্ণ

Best wishes for you with likes and full ratings. Looking forward to my uploaded content, video content and blog, your valuable like rating and feedback and suggestions. Link to my content: https://www.teachers.gov.bd/content/details/1354234