Loading..

শিক্ষায় অগ্রযাত্রা

০৩ ডিসেম্বর, ২০২২ ০৬:৩৩ অপরাহ্ণ

জনসংযোগ, ব্র‍্যান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক কর্মশালা।
দু'দিন ব্যাপী (২৫-২৬ নভেম্বর /২০২২খ্রি.)জনসংযোগ, ব্র‍্যান্ডিং ও মার্কেটিং বিষয়ক আঞ্চলিক কর্মশালা।
স্থানঃ আঞ্চলিক প্রশিক্ষণ  কেন্দ্র,গোলাপগঞ্জ, সিলেট।

স্কাউটিং হচ্ছে সর্বোৎকৃষ্ট যুব আন্দোলন, যা এক শতাব্দীতে বিশ্বের ১শত ৭২ টি দেশে বিস্তৃতি লাভ করেছে  ---------------- বাংলাদেশ স্কাউটের জাতীয় কমিশনার (জনসংযোগ, ব্র্যান্ডিং ও মার্কেটিং) ও বিসিএস কর একাডেমির মহাপরিচালক এম এম ফজলুল হক আরিফ।

 আগামী দিনের সুনাগরিক গড়তে স্কাউটিং কার্যক্রমকে আরো বেগবান করতে হবে। এ আন্দোলনের প্রসারেরে জন্য প্রচারের প্রয়োজন রয়েছে। 

 দু'দিন ব্যাপী বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের উদ্যোগে জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 
 গোলাপগঞ্জ উপজেলার চৌধুরী বাজারস্থ আঞ্চলিক স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রের নুরুল ইসলাম নাহিদ মিলনায়তনে বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের সহ-সভাপতি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের সভাপতিত্বে ও আঞ্চলিক স্কাউট পরিচালক মাহফুজা পারভীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের উপ-কমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) গোলজার আহমদ চৌধুরী, বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় উপকমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) ও দেশ টিভির নিউজ অব হেড সুকান্ত গুপ্ত অলক,জাতীয় উপকমিশনার (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক, বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের কমিশনার মহিউল ইসলাম মুমিত, সম্পাদক মুবিন আহমদ জায়গীরদার, বাংলাদেশ স্কাউটস এর পরিচালক (জনসংযোগ, ব্রান্ডিং ও মার্কেটিং) এ এইচ এম শামসুল আজাদ। কর্মশালায় আঞ্চলিক উপকমিশনার,বিভিন্ন জেলা স্কাউট সম্পাদক, আঞ্চলিক  পিআরএম সদস্য ও বাছাইকৃত পুরুষ-মহিলা স্কাউট লিডারগণ অংশ গ্রহণ করেন।

উপস্থাপিত বিষয় সমূহঃ
👉স্কাউটিং এর ব্র‍্যান্ডিং ও মার্কেটিং। 
👉অগ্রগতি ও পরিকল্পনা। 
👉অঞ্চল, জেলা ও উপজেলায় পিআরএম টিম ও টাস্কফোর্স গঠন, দায়িত্ব বন্টন, মূল্যায়ন ও রিপোর্ট প্রেরণ। স্কাউটিং এর মার্কেটিং ও ব্র‍্যান্ডিং এ লিডারগণের দায়িত্ব ও কর্তব্য এবং সুপারিশ প্রণয়ন। 
👉প্রচার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কাউটিং এর মার্কেটিং ও ব্র‍্যান্ডিং।
👉আঞ্চলিক ও জেলার পিআরএম কার্যক্রম উপস্থাপন ও পর্যালোচনা। 
👉পিআরএম জাতীয় টাস্কফোর্স সদস্যবৃন্দের উপস্থাপনা। 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি