ভিডিও কনটেন্ট

ভর্তি বিজ্ঞপ্তি

ছালেহ আহম্মদ ০৬ ডিসেম্বর,২০২২ ১৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

ভর্তি চলছে    

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রুমানা আফরোজ
১১ ডিসেম্বর, ২০২২ ০৮:২৫ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদসহ কৃতজ্ঞতা ও আপনার জন্য শুভকামনা। বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১২০ তম কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/1355652


মোছাঃ হোসনে আরা
০৯ ডিসেম্বর, ২০২২ ০৯:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


সামসুন্নাহার
০৭ ডিসেম্বর, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ

🌹🌹আসসালামু আলাইকুম। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার এ পাক্ষিকে আপলোড কৃত কনটেন্ট দেখে আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি❤️❤️,https://www.teachers.gov.bd/content/deta


তন্ময় কুমার মণ্ডল
০৬ ডিসেম্বর, ২০২২ ০৬:৩৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আপনার প্রোফাইল দর্শন করলাম, বেশ প্রাণময় কর্ম-তৎপরতা, আপনার উজ্জ্বল ভবিষৎ কামনা করছি। উপস্থাপন অসাধারণ ও চমৎকার। সামনে এগিয়ে যান, চলার পথ সুগম হোক এই আশাবাদ ব্যক্ত করছি। আমার প্রোফাইল দর্শন করে কন্টেন্ট ও ব্লগে লাইক রেটিং দেওয়ার অনুরোধ রইল। আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।


ছালেহ আহম্মদ
০৬ ডিসেম্বর, ২০২২ ০৮:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ শফিকুল ইসলাম
০৬ ডিসেম্বর, ২০২২ ০৬:২৬ অপরাহ্ণ

আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।


ছালেহ আহম্মদ
০৬ ডিসেম্বর, ২০২২ ০৮:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার