Loading..

শিক্ষায় অগ্রযাত্রা

১৫ জানুয়ারি, ২০২৩ ১০:৫৫ অপরাহ্ণ

০২-০৫ জানুয়ারি২০২৩খ্রি. ৫ম বানিয়াচং উপজেলা কাব ক্যাম্পুরী,বানিয়াচং, হবিগঞ্জ।
০২-০৫ জানুয়ারি২০২৩খ্রি. ৫ম বানিয়াচং উপজেলা কাব ক্যাম্পুরী,বানিয়াচং, হবিগঞ্জ।
স্থানঃ লোকনাথ রমন বিহারি সরকারি উচ্চ বিদ্যালয়,বানিয়াচং। 

০২ জানুয়ারি সোমবার  থেকে শুরু হয় ৫ম উপজেলা কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন ঘোষণা করেন মাননীয় সংসদ সদস্য "জনাব এ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান" মহোদয়। 
বানিয়াচং এর ইতিহাস ঐতিহ্যের সাথে মিলিয়ে ৩টি সাব ক্যাম্পে ( সাগরদিঘী,মাকালকান্দি,লক্ষ্মীবাউর) ক্ বিভক্ত ছিল ক্যাম্পুরী এরিয়া।

মহা তাঁবু জলসা অনুষ্ঠিত হয় ০৪ জানুয়ারি বুধবার রাতে।কাব ক্যাম্পুরী মহা তাঁবু জলসার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস বানিয়াচং উপজেলার সভাপতি পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আবু তাহেরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার সামিউর রহমান, স্কাউটস কমিশনার বিপুল ভূষন রায়, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার রনজিৎ চন্দ্র দাশ, মোঃ আশাদুল হক ও বায়েজিদ সরদার, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, প্রভাষক ইমতিয়াজ আহমদ লিলু, শিক্ষক রুবেল আহমদ, ফারুক মিয়া, আব্দুল মতিন, সুরুজ আলী, শাহিনুর মিয়া, ফজল উল্লাহ খান, আবুল মনসুর তুহিন, আফরোজা বেগম, বানিয়াচং স্কাউটস লিডার মতিউর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি, ও শিক্ষার্থীবৃন্দ।

পরে অতিথিবৃন্দ ২০২০ সালে শাপলা কাব অ্যায়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

৩টি সাব ক্যাম্প এর ক্ষুদে কাবেরা তাদের অসাধারণ পারফর্মেন্স এর মাধ্যমে মাতিয়ে রাখে পুরো তাবু জলসা।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি