Loading..

খবর-দার

০৫ ফেব্রুয়ারি , ২০২৩ ০৯:২৬ পূর্বাহ্ণ

চাঁদমুখ এর নব কমিটির অভিষেক সম্পন্ন

ভালো কাজের মাধ্যমে চাঁদমুখ এগিয়ে যাবে

..... বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী


 গতকাল শনিবার বিকাল তিনটায় চাঁদপুর সাহিত্য একাডেমিতে স্বেচ্ছাসেবী সংগঠন চাঁদমুখ-এর ২০২৩ সালের নতুন কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও অভিষিক্ত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী।তিনি বলেন,  চাঁদমুখ-এর কার্যক্রম আশাব্যঞ্জক। তারা বিভিন্ন সেবামূলক কাজ করছে। চাঁদমুখ এই ভালো কাজের মাধ্যমে সামনে এগিয়ে যাবে এবং সারাদেশে চাঁদমুখ তার আলো ছড়িয়ে দেবে। তিনি চাঁদমুখ-এর আয়োজনে মেডিকেল ক্যাম্প করার প্রতিশ্রুতি দেন। 


চাঁদমুখ-এর ২০২২ সালের কমিটির সভাপতি শেখ মহিউদ্দিন রাসেলের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ আলমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চাঁদমুখ-এর নব গঠিত কমিটির সভাপতি ও চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক, সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, সাধারণ সম্পাদক ও চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সিনিয়র শিক্ষক এম. আব্দুল আজিজ শিশির, সহ-সভাপতি  ও পুরানবাজার ডিগ্রি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হাবিবুর রহমান পাটওয়ারী, ফরাজীকান্দী কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ ওয়ালিদ খান, প্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য এইচ এম জাকির, লেখক ও সংগঠক মুহাম্মদ ফরিদ হাসান,

সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক মুন্সী নয়ন, সহ-সাধারণ সম্পাদক মোঃ শওকত হোসেন, সুলতান মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ মিয়াজী, ইদ্রিস মজুমদার সুজন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইমরান শাকির, অনুষ্ঠান সম্পাদক মোঃ তানভীর হোসেন,প্রচার ও যোগাযোগ সম্পাদক মোঃ শিপন শেখ, সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য মুহাম্মদ ওয়ালী উল্যাহ, জাবেদ মিয়ানদাদ প্রমুখ। 


পরে ২০২২ সালের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।