Loading..

প্রকাশনা

২৯ মার্চ, ২০২৩ ০৩:০১ পূর্বাহ্ণ

খেলোয়াড়দের বিশ্রামের দিনে শুটিংয়ে সাকিব

খেলোয়াড়দের বিশ্রামের দিনে শুটিংয়ে সাকিব

চট্টগ্রামে জয় দিয়ে টি ২০ সিরিজ শুরু করা বাংলাদেশ দল কাল ছিল বিশ্রামে। এদিন সাকিব আল হাসান একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন।

আজ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচও জিতে আয়ারল্যান্ডের বিপক্ষে টি ২০ সিরিজও নিজেদের করে নিতে চায় বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখে এই ফরম্যাটে টানা পাঁচটি ম্যাচ জয়ের কৃতিত্ব অর্জন করতে সংকল্পবদ্ধ বাংলাদেশ।

সোমবার প্রথম টি ২০তে স্বাগতিকরা আয়ারল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজে এগিয়ে গেছে ১-০ ব্যবধানে। দারুণ জয়ে পুরো দল রয়েছে ফুরফুরে মেজাজে। মঙ্গলবার অনুশীলন করেনি বাংলাদেশ দল। এদিন ক্রিকেটারদের দেওয়া হয় বিশ্রাম।

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ কোচিং স্টাফরা সময় কাটিয়েছেন ভাটিয়ারি গলফ ক্লাবে গলফ খেলে। খেলোয়াড়রা ছিলেন হোটেলে। ব্যতিক্রম সাকিব আল হাসান। আজ টি ২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ। তার আগেরদিন লাইট-ক্যামেরা-অ্যাকশনে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিলেন এই অলরাউন্ডার।

একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনের জন্য গাছপালায় ঘেরা সিআরবির মনোরম লোকেশনে তৈরি করা হয় সেট। দুপুর ১টার দিকে সাকিব শুটিং স্পটে আসেন। এ সময় তাকে দেখতে বিপুল সংখ্যক উৎসুক জনতার ভিড় জমে যায়। তাদের সামলাতে মোতায়েন ছিল পুলিশ।

প্রিয় তারকাকে একনজর দেখার আশায় ভক্তদের কেউ কেউ তার কাছে ঘেঁষার চেষ্টা করেন। তাদের নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় পুলিশকে। শুটিংয়ের দৃশ্যটা ছিল এরকম-বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়িতে বসে আছেন সাকিব। সেই গাড়ি দেখে ছুটে গেল এক শিশু ফুল বিক্রেতা। গাড়ির কালো গ্লাস নামাতেই দেখা গেল সাকিবকে। মোবাইল ফোন বের করে তিনি শিশুটির ছবি তুললেন, কিছু একটা বললেন। দুই টেকে ওকে হলো শট।

সাকিব যে শুটিংয়ে অংশ নেবেন, এ সম্পর্কে অবগত ছিল টিম ম্যানেজমেন্ট। বিসিবির সিনিয়র সিকিউরিটি কো-অর্ডিনেটর মো. শামীম কালাম আজাদ সাকিবের প্রমোশনাল কাজে অংশ নেওয়ার বিষয়টি আগেই জানিয়েছিলেন। এর আগেও সাকিব চট্টগ্রামে খেলতে এসে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন। একাধিক প্রতিষ্ঠানের শো-রুমের উদ্বোধনও করেছেন।

এদিকে আইরিশ ক্রিকেটাররা এদিন অনুশীলন করেন লাল বলে। চট্টগ্রামে টি ২০ সিরিজ শেষে ঢাকায় ফিরে একমাত্র টেস্ট খেলবে সফরকারী দল। তারই প্রস্তুতি যেন শুরু করে দিলেন পল স্টার্লিংরা। যেন টি ২০ সিরিজ নিয়ে আশা ছেড়েই দিয়েছেন তারা।

 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি