Loading..

খবর-দার

২২ মে, ২০২৩ ০৮:১২ পূর্বাহ্ণ

সিলেট ডিভিশনাল অনলাইন স্কুলের উদ্যোগে সুনামগঞ্জ জেলার অনলাইন পারফর্মার পুনর্মিলনী।
সিলেট ডিভিশনাল অনলাইন স্কুলের উদ্যোগে সুনামগঞ্জ জেলার অনলাইন পারফর্মার পুনর্মিলনী গত ১৯ মে ২০২৩ মানিকপুর গোদাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় চৌমুহনী বাজার (লিচু বাগান), ছাতক, সুনামগঞ্জ-এ অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব পুলিন চন্দ্র রায় এর সভাপতিত্বে ও জনাব Muhammed Kabirul Islam স্যারের সঞ্চালনায় অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন জনাব মোঃ জাহাঙ্গীর আলম, মাননীয় জেলা শিক্ষা অফিসার, সুনামগঞ্জ
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহাঙ্গীর আজাদ, প্রধান শিক্ষক, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়, জনাব Md Mostofa Ahsan Habib , ইউআরসিআই, ছাতক, জনাব Md Inchan Mia , প্রধান শিক্ষক, এইচ এমপি উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ, জনাব Abdul Malik রাজু , এডমিন, সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল ও প্রধান শিক্ষক, সৈয়দ কুতুব জালাল মডেল উচ্চ বিদ্যালয়, সিলেট।
আরও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট থেকে জনাব Md Ashraf Ali, Md Shahneoaz , Ripon Chandra Nayak, জুবায়ের আহমদ, মো রুমেল মিয়া, মৌলভীবাজার থেকে জনাব আবু আজম, জনাব হাবিবুর রহমান, Helal Ahmed, Tarek Ahmed প্রমুখ। অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে অনলাইন পারফর্মার শিক্ষক-শিক্ষিকবৃন্দ। ভেন্যু ম্যানেজমেন্ট করতে সার্বিক দায়িত্ব সুন্দর ও সুশৃংখল ভাবে পালন করায় জনাব Muhammad Anowar Hossain স্যার এবং তার বড় ভাই জনাব দেলোয়ার হোসেনকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আগত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।