Loading..

খবর-দার

০৩ ডিসেম্বর, ২০১৯ ০২:২৬ অপরাহ্ণ

চাঁদপুর জেলা ICT4E Ambassador দের বিশেষ সভা।

০২ ডিসেম্বর ২০১৯ তারিখ বিকাল ০৩:০০ ঘটিকায় চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বলাখাল চন্দবান বালিকা উচ্চ বিদ্যালয়ে চাঁদপুর জেলা ICT4E Ambassador দের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় চাঁদপুরের সকল উপজেলার অ্যাম্বাসেডরগণ উপস্থিত ছিলেন। SDG-4 বাস্তবায়ন এবং গুণগত শিক্ষার উন্নয়ন ও অগ্রগতির জন্য করণীয় শীর্ষক কর্ম-পরিকল্পনা ও a2i কর্তৃপক্ষের তত্ত্বাবধানে জানুয়ারি-২০২০ সালে "প্যানেল ডিসকাশন" অনুষ্ঠান আয়োজনের কার্যক্রম বাস্তবায়নের বিষয়ে আলোচনা হয়।

 সভায় সভাপতিত্ব করেন ICT4E Ambassador ও গত পাক্ষিকের উদ্ভাবনী গল্পের বাতায়ন সেরা, খেড়িহর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ মহসীন মিয়া। অনুষ্ঠান আয়োজনের বিস্তারিত পরিকল্পনা উপস্থাপন করেন বাতায়ন সেরা কনটেন্ট নির্মাতা ও  ICT4E Ambassador, হামানকর্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ICT শিক্ষক জনাব মোঃ শওকত হোসেন দীপু। অনুষ্ঠান বাস্তবায়নের জন্য বাস্তবায়ন কমিটি ও বিভিন্ন উপ-কমিটি গঠন করাসহ গাইডলাইন প্রদান করেন ICT4E Ambassador, বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের ICT শিক্ষক জনাব মোহাম্মদ সালাউদ্দীন ভূইয়া এবং ICT4E Ambassador, কেভিএন উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক জনাব মোঃ রকিবুল হাসান। 

আমাকে আয়োজক কমিটির সদস্য এবং প্রেজেন্টেশন উপ- কমিটির আহ্বায়ক মনোনীত করায় ICT4E Ambassador, চাঁদপুর জেলা প্যানেলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।   


অনুলিখনঃ

মোঃ ইউনুস পাটোয়ারী (মাসুদ)

সহকারী শিক্ষক আইসিটি 

পশ্চিম লাড়ুয়া কেরামতিয়া মহিলা দাখিল মাদরাসা,  ফরিদগঞ্জ,  চাঁদপুর। 

ICT4E Ambassador, চাঁদপুর জেলা।