খবর-দার

A2i ও মুক্তপাঠ কতৃপক্ষের অসাধারণ সৌজন্যতা, উদারতা ও মহানুভবতায় আমি মুগ্ধ।

মোহাম্মদ শহিদুল ইসলাম ০৯ ডিসেম্বর,২০১৯ ৩৫১ বার দেখা হয়েছে ২২ লাইক ২৫ কমেন্ট ৪.৯৫ রেটিং ( ২১ )

সেই কবে ডিজিটাল মার্কেটিং ফান্ডামেন্টালস কোর্সের জন্য ৮০০/- টাকা বিকাশ করে রেজিঃ করেছিলাম। সাজ্জাদ বিন সৌরভ স্যারের সুমধুর পাঠ উপস্থাপনায় কোর্সটি প্রায় শেষ পর্যায়ে এসে হঠাৎ সমস্যা হয়। তারপর কতৃপক্ষই বারবার টাকা ফেরত দেওয়ার জন্য আমাকে ফোন করলেও আমার কথা ছিল টাকা ফেরত চাইনা,কোর্স চাই। শেষ পর্যন্ত কতৃপক্ষ সব টাকা আমাকে Refund করেই ছাড়ল। তাই মুক্তপাঠে যোগদানকারী সকল সদস্যকে A2i ও মুক্তপাঠের প্রতি পূর্ণ আস্থা রাখার অনুরোধ করছি। আমি গত অক্টোবর/২০১৯ মাসে এবং উক্ত মাসে  দুটি সপ্তাহে মুক্তপাঠ লিডারবোর্ডে সর্বোচ্চ পয়েন্টে প্রথম হই। খুব ভাল লাগছে। আপনারাও ধৈর্য্য ও পূর্ণ আস্থা রেখে সকল কোর্স সম্পন্ন করুন। ঠকবেন না বরং লাভবান হবেন। ধন্যবাদ কতৃপক্ষসহ সকল সদস্যকে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহ আলম মিঞা
১৮ এপ্রিল, ২০২১ ০৯:৪৭ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ৫৩’তম কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/897034। ধন্যবাদ।


মোঃ সাখাওয়াত হোসেন
২৭ জুন, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ মিজানুর রহমান
২৫ জুন, ২০২০ ১২:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ জাকির হোসেন
২১ জুন, ২০২০ ১২:১৮ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মাসুদ আহমেদ রত্ন
২১ জুন, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ

রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোছাঃ মারুফা বেগম
১৮ জুন, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কণ্টেণ্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সুজিত দেব
১৭ জুন, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


সুজিত দেব
১৭ জুন, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোসা: সেলিনা আক্তার
১৭ জুন, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

ধন্যবাদ ও শুভকামনা রইল।


মোঃ হুমায়ন কবির
১৭ জুন, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ গোলাম ওয়ারেছ
১৭ জুন, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মাকসুদা খাতুন
১৭ জুন, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
১৬ জুন, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


নাজমুন্নাহার শিউলি
১২ জুন, ২০২০ ০৯:৩৩ পূর্বাহ্ণ

Very nice.Go ahead.


মোঃ মিজানুর রহমান
০৯ জুন, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১৭তম কনটেন্টটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ মে, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


Purnima Das
১৯ মে, ২০২০ ০৭:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি।


মুহাম্মদ লোকমান
১৯ মে, ২০২০ ০৩:০০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা।


মোঃ সাখাওয়াত হোসেন
১৮ মে, ২০২০ ১১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ইউনুছ আলী
১৫ মে, ২০২০ ০৬:৪৯ পূর্বাহ্ণ

Sir, Assalamualikum. With full rating & liking, lots of thanks to enrich "Shikkhok Batayon" by uploading such a great, creative, thoughtful, inspiring, smart and students friendly content. Would you mind giving your kind comments, advice, suggestions and ratings on my performance? May Allah be with you.


মোছাঃ নুরুন নাহার
২৬ ডিসেম্বর, ২০১৯ ০২:৪৮ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার এ সপ্তাহে আপলোডকৃত ৪র্থ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের কন্টেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট প্রদানের অনুরোধ রইল


মোঃ হারুন অর রশিদ
২৪ ডিসেম্বর, ২০১৯ ১১:০০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


লাইলী আক্তার
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Happy Birthday, Unite: 15 কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।


শাহানারা আক্তার হ্যাপি
০৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:২০ অপরাহ্ণ

শুভকামনা রইলো স্যা। এগিয়ে যান সামনের দিকে


মোহাম্মদ শহিদুল ইসলাম
১০ ডিসেম্বর, ২০১৯ ০৮:৩৬ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। আপনার জন্যও শুভ কামনা রইল।