Loading..

খবর-দার

১২ ডিসেম্বর, ২০১৯ ১২:০৮ অপরাহ্ণ

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত
আল্লাহর কাছে শুকরিয়া এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছি।ঝিনাইদহ জেলার সদর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এমন একটি অনুষ্ঠানের মাধ্যামে শ্রেষ্ঠদের ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করার জন্য। সারা বাংলাদেশের সকল উপজেলাতে এমন আয়োজন সময়ের দাবী। ঝিনাইদহ সদর উপজেলা বাংলাদেশের মডেল। বাংলাদেশের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক সকলেই শ্রেষ্ঠ বলে আমি ব্যক্তিগত ভাবে মনে করি। কিছু ক্ষেত্রে আমি ব্যতিক্রম তাই আমার এ প্রপ্তি। প্রাথমিক শিক্ষকগণ যত কষ্ট করুক না কেন আমাদের অনুপ্রেরণা, অভিনন্দন ফেসবুক থেকে বেশি পেয়ে থাকি। বাস্তবে প্রাপ্তি খুবই নগন্য। এমতাবস্থায় উপজেলা নির্বাহী অফিসার যা করলেন তা চির স্মরনীয়। অধিক কষ্ট,পরিশ্রম,এক সময় না এক সময় তাকে সম্মানীত করে । উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার ২১৫ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণ,ইউআরসি ইন্সট্রাকটর সদর, উপজেলা শিক্ষা অফিসার জনাব সুধাংশু শেখর বিশ্বাস,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুল রহমান রাসেল,সহকারী কমিশনার ফারজানা হক,উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশীদ এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ বদরুদ্দোজা শুভ।
অনুপ্রেরণায়ঃ প্রায়ত ড.আবু ইউসুপ আলম প্রাক্তন ভাইস চ্যান্সেলর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,জনাব ড.আব্দুল মান্নান অতিরিক্ত সচিব (এটুআই) জনাব অভিজিৎ সাহা এটুআই, জনাব জুলকার নায়ন প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসার সদর,ঝিনাইদহ। জনাব মোঃ আতাউর রহমান, প্রাক্তন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জয়পুরহাট,জনাব শেখ মোঃ আক্তারুজ্জামান সহকারী পরিচালক (পরিঃ ও উন্নয়ন) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, জনাব মোঃ জাহাঙ্গীর আলম জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, ঝিনাইদহ এবং জনাব লক্ষণ কুমার দাস সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, ঝিনাইদহ।
কৃতজ্ঞতা প্রকাশঃ মরিয়ম আক্তার প্রধান শিক্ষকসহ সকল সহকর্মীগণ, ১৫ নং হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিলুফার ইয়াসমিন প্রধান শিক্ষক আরাপপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সকল সহকারী উপজেলা শিক্ষা অফিসার সদর, সুধাংশু শেখর বিশ্বাস উপজেলা শিক্ষা অফিসার ,সদর, ঝিনাইদহ ,মোঃ সাইফুল ইসলাম লিকু প্রধান শিক্ষক, উজির আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদর, ঝিনাইদহ এবং ৬৪ জেলার সেরা কন্টেন্ট নির্মাতা ও অ্যাম্বাসেডরগণ।