প্রেজেন্টেশন

পরিবার

মোঃ রফিকুল ইসলাম ১৪ মার্চ,২০২০ ১২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

পরিবারের কাঠামো 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: নূরমুজাহীদ বিশ্বাস
১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


ওয়ালীউল্লাহ
২১ এপ্রিল, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

Good luck and congratulations to you for uploading beautiful, class-appropriate and quality content and enriching the air with a like and full rating. See my uploaded content on this page and request for valuable comments along with likes and ratings, and protect yourself from the Corona virus and help others stay safe.


বিপুল সরকার
১৫ মার্চ, ২০২০ ০১:৩৯ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


এইচ.এম. মতিউর রহমান
১৫ মার্চ, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শবনম মোস্তারি
১৪ মার্চ, ২০২০ ০৮:০৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা সবাইকে । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার বিনীত অনুবোধ রইল


মোঃ তৌফিকুল ইসলাম
১৪ মার্চ, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্ট এ আপনার লাইক, রেটিং ও মন্তব্য প্রার্থনা করছি।


আব্দুল্লাহ আত তারিক
১৪ মার্চ, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ মার্চ, ২০২০ ০১:০৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকাম আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


আবুল কালাম আজাদ
১৪ মার্চ, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মাটি দূষণ কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । আবুল কালাম আজাদ , জেলা অ্যাম্বাসেডর , চাঁপাইনবাবগঞ্জ।