প্রেজেন্টেশন

একাত্তরের দিনগুলি

আ.ন.ম. আফজাল হোসেন ২৪ মার্চ,২০২০ ১২৭ বার দেখা হয়েছে ২০ লাইক ৩০ কমেন্ট ৪.৭২ রেটিং ( ২৫ )

আমি এর আগে একই গল্পের একটি কন্টেন্ট আপলোড করেছি। কিন্তু একাত্তরের দিনগুলির উপর একটি কন্টেন্ট দিয়ে পাঠটি সম্পন্ন সম্ভব নয় বলে এর দ্বিতীয় কিস্তি আপলোড করলাম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
১৯ জুন, ২০২০ ০১:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মো: নজরুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০১:০৭ অপরাহ্ণ

স্যার,লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা।আমার এ পক্ষের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২১ এপ্রিল, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/552428


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৩ এপ্রিল, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার ১৯ তম কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/548317 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


মোঃ কামরুল হাছান
৩১ মার্চ, ২০২০ ০৯:৫৬ পূর্বাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফরিদ উদ্দীন
৩০ মার্চ, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শবনম মোস্তারি
২৯ মার্চ, ২০২০ ০৮:৩১ পূর্বাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
২৬ মার্চ, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মার্চ, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোহাম্মদ সাহাব উদ্দিন
২৫ মার্চ, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


বিপ্লব কুমার সরকার
২৫ মার্চ, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


তাছলিমা আক্তার
২৫ মার্চ, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৫ মার্চ, ২০২০ ০৭:৫০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২৪ মার্চ, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি


সৈয়দা শাহীনুুর পারভীন
২৪ মার্চ, ২০২০ ১১:৪১ অপরাহ্ণ

লাইক,রেটিংসহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো. জাকিরুল ইসলাম
২৪ মার্চ, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট লাইক, রেটিং ও কমেন্ট করার আমন্ত্রণ রইল ।


শাহরিণা বিণ সুইটি
২৪ মার্চ, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল। করোনা ভাইরাস থেকে মহান আল্লাহতায়ালা সবাইকে রক্ষা করুন, এই প্রার্থনা করি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৪ মার্চ, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি। সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।


দুলাল কুমার মন্ডল
২৪ মার্চ, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্টেটি দেখবেন এবং পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদে থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য ও পরিষ্কার - পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মমতাজ রোখসানা আখতার
২৪ মার্চ, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


নিমাই চন্দ্র মন্ডল
২৪ মার্চ, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


md. mamunur rashid
২৪ মার্চ, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনার সুন্দর উপস্থাপনার জন্য ধন্যাবাদ। আরার দেখা হবে।


আব্দুল্লাহ আত তারিক
২৪ মার্চ, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ মুমিনুল হক
২৪ মার্চ, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


আ.ন.ম. আফজাল হোসেন
২৪ মার্চ, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ।


মুহাম্মদ শাহনূর আলী
২৪ মার্চ, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


আ.ন.ম. আফজাল হোসেন
২৪ মার্চ, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আলী ভাই কেমন আছেন আপনি। আল্লাহর কাছে প্রার্থণা করুন তিনি যেন আমাদের অপরাধ গুলোকে ক্ষমা করে দেন। আমিন।


রমজান আলী
২৪ মার্চ, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


রমজান আলী
২৪ মার্চ, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

সার্টিফিকেট কোড কপি করুন


আ.ন.ম. আফজাল হোসেন
২৪ মার্চ, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

সার্টিফিকেট কোড বলতে আপনি কি বুঝাতে চেয়েছেন আমি তা বুঝতে পারিনি ভাই। দরা করে বিস্তারিত বলুন।