প্রেজেন্টেশন

বাংলাদেশের মানব বসতি ও রাজনৈতিক ইতিহাস

ফেরদৌসী বেগম ২৯ মার্চ,২০২০ ২৪৮ বার দেখা হয়েছে ২০ লাইক ২৭ কমেন্ট ৪.৭৩ রেটিং ( ২৬ )

evsjv‡`‡ki gvbe emwZ I ivR‰bwZK BwZnvm

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Md. Daud-Or-Rashid- Shawon
২৩ জানুয়ারি, ২০২১ ০৪:৪০ অপরাহ্ণ

so nice


মো: রজব আলী
০১ এপ্রিল, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


শবনম মোস্তারি
৩১ মার্চ, ২০২০ ০১:২৪ পূর্বাহ্ণ

সুন্দর মান সম্মত কনটেট তৈরী করার জন্য ধন্যবাদ পূর্ন রেটিং সহ শুভ কামনা আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
৩০ মার্চ, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিপুল সরকার
৩০ মার্চ, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোস্তাফিজুর রহমান
৩০ মার্চ, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
৩০ মার্চ, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
৩০ মার্চ, ২০২০ ০৬:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নুরুল আজিজ
৩০ মার্চ, ২০২০ ০১:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট Parts of speech ( Fill in the blanks) সহ অন্যান্য কনটেন্ট সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
২৯ মার্চ, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং ও মন্তব্যসহ আপনার জন্য শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
২৯ মার্চ, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং ও মন্তব্যসহ আপনার জন্য শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মদ আব্দুল মালেক
২৯ মার্চ, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ জিয়াউর রহমান
২৯ মার্চ, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
২৯ মার্চ, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ডিয়ার মুজিব বর্ষের শুভেচ্ছা । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ননীগোপাল রায়
২৯ মার্চ, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


সবুজ ভট্টাচার্য্য
২৯ মার্চ, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৯ মার্চ, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

নিজে সতর্ক থাকুন, অপরকে ভালো রাখুন । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


মোঃ জাহাঙ্গীর আলম
২৯ মার্চ, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ কামরুল হাছান
২৯ মার্চ, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা, আমার কন্টেন্ট দেখার সবিনয় অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/542680


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৯ মার্চ, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


তাছলিমা আক্তার
২৯ মার্চ, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


মোসা: নাজমী খাতুন
২৯ মার্চ, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


ইশরাত জাহান
২৯ মার্চ, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে রেটিংসহ আপনার গঠনমূলক মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/545993


মোঃ নূরবখ্‌ত মিয়া
২৯ মার্চ, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা। https://www.teachers.gov.bd/blog-details/560943 লিংকটিতে প্রবেশ করে অাপনার মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃআনিছুর রহমান(সবুজ)
২৯ মার্চ, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২৯ মার্চ, ২০২০ ০৪:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
২৯ মার্চ, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।