ভিডিও কনটেন্ট

মানুষ মানুষের জন্য ,জীবন জীবনের জন্য

শাহানারা বেগম ০৩ এপ্রিল,২০২০ ১০৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

সমগ্র বিশ্ব আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে ।করোনা ভাইরাসে আজ বিশ্ব থমকে আছে ।বাড়ছে লাশের সংখ্যা  । আমি আজ লিখছি -কাল হয়তো নাও থাকতে পারি । কিন্তু জীবনের প্রতিটি ক্ষণ গুরুত্বপুর্ণ ।আমার আপনার সাহায্য ,সহযোগিতা আর সচেতনতায় আরেকজনের বা বহু মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে পারে ,কমাতে পারে মৃত্যুর মিছিল ।ময়মনসিংহ জেলা প্রশাসন আর আইসিটি শিক্ষক ফোরাম প্রাণঘাতি করোনা ভাইরাসের বিরুদ্ধে সবাইকে সহযোগিতার জন্য মাঠে নেমেছে ।সবাই ঘরেই থাকুন ।বিনা প্রয়োজনে বাড়ির বাইরে যাবেননা ।আর যতেতেই যদি হয় মাস্ক পরে এবং নিজেকে সম্পূর্ণরূপে সুরক্ষিত করে তবেই বাইরে বের ।হাচি-কাশি দেয়ার সময় রুমাল বা টিসু ব্যবহার করুন ।পর্যাপ্ত পানি পান করুন ।গুজবে বিভান্ত হবেননা ।নিজে নিরাপদ থাকুন ,অন্যকে নিরাপদে থাকার পরামর্শ দিন । সবাইকে বিনিতভাবে অনুরোধ করছি দূরত্ব বজায় রেখে সাধারণ মানুষের পাশে এসে দাড়ান ।সামাজিক দূরত্ব মানে মানসিক দূরত্ব নয় ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হারুন অর রশিদ
০৭ এপ্রিল, ২০২০ ০৬:৫৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ এপ্রিল, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ হাফিজুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোছাঃ মরিয়ম খাতুন
০৪ এপ্রিল, ২০২০ ০৫:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
০৩ এপ্রিল, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো ।


শাহানারা বেগম
০৩ এপ্রিল, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

Thanks


কামরুন্নাহার
০৩ এপ্রিল, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


শাহানারা বেগম
০৩ এপ্রিল, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

Thanks