প্রেজেন্টেশন

অষ্টম শ্রেনি_বিজ্ঞান

রুবাইয়া সুলতানা ১৯ এপ্রিল,২০২০ ২৭৩ বার দেখা হয়েছে ৮২ লাইক ১১২ কমেন্ট ৪.৭৯ রেটিং ( ৮৬ )

উদ্ভিদের বংশ বৃদ্ধি_ফুলের বিভিন্ন অংশ_৪র্থ অধ্যায়

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সাখাওয়াত হোসেন
১৪ সেপ্টেম্বর, ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
২৫ আগস্ট, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পক্ষের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ
০৫ আগস্ট, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

শুভ কামনা রইলো।


মোঃ হাসনাইন
২৭ জুন, ২০২০ ০২:২৬ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল হালদার
২৬ জুন, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

আমার কাছে চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের 'বাংলার খোকা' শিরোনামে আপলোডকৃত কন্টেন্টটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণরেটিং প্রদানের অনুরোধ রইল। আমার আইডিঃ dhalder785 এবং আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/594759 সবাই সর্বক্ষেত্রে সর্বোচ্চ সচেতন থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। সবাইকে ধন্যবাদ।


মোঃ মাহাবুর রশিদ
২৪ জুন, ২০২০ ০৭:২৫ অপরাহ্ণ

আপনাকে অভিনন্দন।শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য।পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোড করা কন্টেন্ট দেখে গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইলো।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন ।


সুজিত দেব
১৭ জুন, ২০২০ ০৫:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মুহাম্মদ লোকমান
১৬ জুন, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোঃ মিজানুর রহমান
০৯ জুন, ২০২০ ০৫:২৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট নির্মান করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ১৬ ও ১৭ নং কনটেন্ট দুইটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/574876 https://www.teachers.gov.bd/content/details/579832


মোঃ সাখাওয়াত হোসেন
০৮ জুন, ২০২০ ০১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ হাসনাইন
০৬ জুন, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংস ও লাইকসহ আপনার জন্য শুভ কামনা।ভাল থাকুন,সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল স্যার। আবার ও দেখা হবে ইনশাআল্লাহ


আবদুল আজিজ
০৫ জুন, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

পূর্ণরেটিংস ও লাইকসহ আপনার জন্য শুভ কামনা।ভাল থাকুন,সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল । আবার ও দেখা হবে ইনশাআল্লাহ


বিপুল কুমার সরকার
৩০ মে, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ

ম্যাম রুবাইয়া সুলতানা নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


বিপুল কুমার সরকার
৩০ মে, ২০২০ ১২:৪৪ পূর্বাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


মোহাম্মদ মনির আহমদ
২৮ মে, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


সুজিত দেব
২৭ মে, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


নারায়ণ বিশ্বাস
২৬ মে, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

শুভো কামনা।


কমলকান্ত রায় তাং
২৫ মে, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট। লাইক ও রেটিং সহ শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা।আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন।গড় রেটিং বাড়বে। দ্রুত এগিয়ে যান।


মো: নজরুল ইসলাম
২৪ মে, ২০২০ ০৭:৫০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । লাইক ও পুর্ন রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হারুনর রশীদ
১৯ মে, ২০২০ ০৫:২২ পূর্বাহ্ণ

চকৎকার কনটেন্ট পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হারুনর রশীদ
১৯ মে, ২০২০ ০৫:২২ পূর্বাহ্ণ

চকৎকার কনটেন্ট পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ০৬:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৭ মে, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২২ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল


মোঃসাইফুল ইসলাম
১৪ মে, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

ম্যাডাম রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


কমলকান্ত রায় তাং
১০ মে, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন,গড় রেটিং বাড়বে।দ্রুত এগিয়ে যান।


মো: নজরুল ইসলাম
০৯ মে, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বেলায়েত হোসেন
০৯ মে, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ হারুনর রশীদ
০৪ মে, ২০২০ ০৮:০১ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হারুনর রশীদ
০৪ মে, ২০২০ ০৮:০১ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৩ মে, ২০২০ ০৯:২৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


পিন্টু চক্রবর্ত্তী
০৩ মে, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


কিশোর বৈরাগী
০২ মে, ২০২০ ০১:৩৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে পূর্ণ রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০১ মে, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সাইফুল হক
৩০ এপ্রিল, ২০২০ ০১:২৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাঃ রুহুল আমিন
২৯ এপ্রিল, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাঃ রুহুল আমিন
২৯ এপ্রিল, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৮ এপ্রিল, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মোঃসাইফুল ইসলাম
২৮ এপ্রিল, ২০২০ ০১:৪৭ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাডাম, আপনার সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি ।আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
২৮ এপ্রিল, ২০২০ ১২:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইল আআন্তরিক অভিনন্দন। আমার আপলোডকৃত প্রথম ও দ্বিতীয় কন্টেন্ট দেখে গঠনমূলক মন্তব্যের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি ম্যাম। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৭ এপ্রিল, ২০২০ ০৩:২৬ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২০ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল


মোসাম্মৎ রহিমা আক্তার
২৭ এপ্রিল, ২০২০ ০২:২৩ অপরাহ্ণ

Congratulation with like and full rating for uploading such a standard content.


নিগার সুলতানা
২৭ এপ্রিল, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল হালদার
২৭ এপ্রিল, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: নজরুল ইসলাম
২৬ এপ্রিল, ২০২০ ০৫:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


রমজান আলী
২৪ এপ্রিল, ২০২০ ০৫:২৬ পূর্বাহ্ণ

খুব সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার নতুন কনটেন্ট গুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো. জাকিরুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৪:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃসাইফুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০২:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


চায়না আক্তার
২২ এপ্রিল, ২০২০ ০২:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


কৈলাশ রায়
২২ এপ্রিল, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা এবং অভিনন্দন রইল ধন্যবাদ।


মোজাম্মেল হোসেন
২১ এপ্রিল, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো ।


আজিবুর রহমান
২১ এপ্রিল, ২০২০ ০৭:২৯ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফজর আলী
২১ এপ্রিল, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে রেটিং ও মতামত প্রদানের আমন্ত্রন।


মো: রজব আলী
২১ এপ্রিল, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
২১ এপ্রিল, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোছাঃ মরিয়ম খাতুন
২১ এপ্রিল, ২০২০ ০২:৩৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


শাহরিণা বিণ সুইটি
২০ এপ্রিল, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
২০ এপ্রিল, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন ও শুভকামনা রইলো। করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদে থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


মোঃ তৌফিকুল ইসলাম
২০ এপ্রিল, ২০২০ ০৭:৩৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। ঘরে থাকুন, সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৮৭তম কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ আবুল হোসেন
২০ এপ্রিল, ২০২০ ০৭:২৫ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ৪৬তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ এপ্রিল, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ এপ্রিল, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ শুভেচ্ছা রইল । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মেফতাহুন নাহার
২০ এপ্রিল, ২০২০ ০২:৩৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২০ এপ্রিল, ২০২০ ০২:০৫ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ ইকবালহোসেন
২০ এপ্রিল, ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

রেটিং দিলা। আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার অনুরোধ রইল


হোসনে আরা নাহার
২০ এপ্রিল, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল ।


মো: রজব আলী
২০ এপ্রিল, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


মোঃ নাজমুল হক
২০ এপ্রিল, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
২০ এপ্রিল, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার ৫৯ তম কন্টেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি। দয়া করে ঘরে থাকুন, নিরাপদে থাকুন।


মোস্তাফিজুর রহমান
২০ এপ্রিল, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মামুনুর রশীদ
২০ এপ্রিল, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘কেন্দ্রীয় ব্যাংক’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/555974


এইচ.এম. মতিউর রহমান
২০ এপ্রিল, ২০২০ ০৬:১২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৫ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


নার্গিস আক্তার
২০ এপ্রিল, ২০২০ ০৫:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা, সেই সাথে আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


উজ্জ্বল কুমার দাম
১৯ এপ্রিল, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১৯ এপ্রিল, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত প্রার্থনা করছি।