ভিডিও কনটেন্ট

উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ২য় পত্র, প্রথম অধ্যায়

শাহারিয়ার আল মামুন ২০ এপ্রিল,২০২০ ১১০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আসসালামুআলাইকুম,

প্রিয় সহকর্মীবৃন্দ আশা করি এ সংকটময় বাস্তবতার মাঝেও আপনারা সবাই ভালো আছেন। আমার কর্মস্থল মিরপুর কলেজের  শিক্ষার্থীদের জন্য এ ভিডিও কন্টেন্ট তৈরি করেছিলাম।যা আপনাদের সাথে শেয়ার করার জন্য আপলোড করলাম।

ভিডিও কন্টেন্ট এর সময়ঃ ২৪.২৪ মিনিট     

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুল্লাহ- আল- মামুন
২৩ এপ্রিল, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


আজিজুল ফকির
২১ এপ্রিল, ২০২০ ০৫:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি।


সবুজ ভট্টাচার্য্য
২১ এপ্রিল, ২০২০ ০৪:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি।


মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


অজয় কৃষ্ণ পাল
২১ এপ্রিল, ২০২০ ০১:১১ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: https://www.teachers.gov.bd/profile/ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408 https://www.teachers.gov.bd/content/details/555404


মনির হোসেন হাওলাদার
২০ এপ্রিল, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/556283


মোহাম্মাদ মনিরুজ্জামান
২০ এপ্রিল, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর ভিডিও তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
২০ এপ্রিল, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।