খবর-দার

আমিও একজন সক্রিও করোনা যোদ্ধা।

মোহাম্মদ আজহারুল ইসলাম ০৭ মে,২০২০ ১১১ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

আমি একজন সক্রিও করোনা যোদ্ধা।

সেচ্ছাসেবী হিসেবে ১ মাস যাবৎ করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে টাংগাইল সদর উপজেলা প্রশাসনের  (U N O) কন্ট্রোল রুমে ত্রান কার্যক্রমের তথ্য সংগ্রহের কাজে নিয়োজিত আছি । নিজের এবং পরিবারের কথা না ভেবে সরকারি কাজের অংশ হিসেবে দেশ, দেশের মানুষের সেবায় নিয়োজিত রয়েছি। এখানে অসহায় হাজার হাজার মানুষের আর্তনাদ, অসহায়াত্বর  অবস্থা সরজমিনে দেখার সুযোগ হয়েছে। বাংলাদেশ সরকারের ত্রান কার্যে সরাসরি অংশগ্রহণ অনন্য একটি অভিজ্ঞতা হয়ে থাকবে।  সু্যোগ্য জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার সহ সকল কর্মকর্তা কর্মচারী মহামারীর এই দুর্যোগময় সময়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের সদস্যদের সক্রিয় অংশগ্রহনে দুর্যোগ মোকাবেলার কাজ সহজতর হয়েছে। এতে সক্রিয় অংশগ্রহণ করতে পেরে আমি কৃতজ্ঞ।

মোহাম্মদ আজহারুল ইসলাম

সহকারী শিক্ষক


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
১৮ জুন, ২০২০ ১২:১৪ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাফিজুল ইসলাম
১৭ মে, ২০২০ ০১:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


দুলাল কুমার মন্ডল
০৮ মে, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মো: রজব আলী
০৮ মে, ২০২০ ০৭:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মিনতী রানী ঘোষ
০৭ মে, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
০৭ মে, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট 'ইউনিয়ন পরিষদ' এবং ৪৬তম কনটেন্ট 'জাপান' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ নাজমুল হক
০৭ মে, ২০২০ ০৭:০৪ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা, আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৭ মে, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


উজ্জ্বল কুমার দাম
০৭ মে, ২০২০ ১২:১৭ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৭ মে, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল ।


সন্তোষ কুমার বর্মা
০৭ মে, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।