ভিডিও কনটেন্ট

শ্রেণি: ৭ম, অধ্যায়: ১ম, বিষয়: শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য।

মো: আব্দুল হান্নান ১৩ মে,২০২০ ৮০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

আমরা প্রতিনিয়ত জীবন সংগ্রামে ব্যস্ত থাকার কারণে, ভুলতেই বসেছি যে শারীরিক পরিচ্ছন্নাতার অভাবে সাধারণ রোগবালাই আমাদের শরীর যেমন খারাপ করছে তেমনিভাবে মনের প্রফুল্লতাও নষ্ট হচ্ছে। তাই এর থেকে পরিত্রাণের জন্য আমরা যদি একটু মনযোগী হই এবং কিছু সাবধানতা অবলম্বন করে চলি তাহলে অনেক রোগের হাত থেকে যেমন নিজেকে তথা পরিবারসহ সবাইকে নিরাপদ রাখতে পারি। প্রিয় শিক্ষার্থী তোমাদের জন্যই আজকের এ আয়োজনটা অনেক বেশি উপকারে আসবে বলে মনে করি। আমাদের চিন্তা চেতনা,  ধ্যান রারণায় কিভাবে প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পরা শিক্ষার্থীদের সামনের সারিতে আনাযায়। আমার প্রতিষ্ঠান মাদ্রাসা হলেও শিক্ষার্থীরা জ্ঞানবিজ্ঞান এবং তথ্যপ্রযুক্তিতে পিছিয়ে নাই। আমরা বিশ্বাস করি আজকের এই পিছিয়ে পরা জনগোষ্ঠীকে উত্তোরণের এখনই সঠিক সময়। সে লক্ষেই আমার শিক্ষার্থীদের শারীরিক পরিচ্ছন্নাতার সকল দিকের প্রতি খেয়াল রেখেই শ্রেণি পাঠদানে সক্রিয় করে তুলতে সক্ষম। শিক্ষার্থীদের এটা বুঝাতে পেরেছি স্বাস্থ্যই সকল সুখের মুল চাবিকাঠি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৩ মে, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নাজমুল হক
১৫ মে, ২০২০ ১২:১৫ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
১৪ মে, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ শফিকুল ইসলাম
১৪ মে, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৪ মে, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৪ মে, ২০২০ ০৮:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
১৪ মে, ২০২০ ০৩:১৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


আবুল কালাম
১৩ মে, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


দুলাল কুমার মন্ডল
১৩ মে, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।