প্রেজেন্টেশন

" নবায়নযোগ্যশক্তি " শ্রেণিঃ সপ্তম বিষয়ঃ বিজ্ঞান অধ্যায়ঃ সপ্তম মোঃ মিজানুর রহমান চৌধুরী সহকারী অধ্যাপক বিশ্বজাকের মঞ্জিল আলিয়া কামিল মাদ্রাসা ফরিদপুর ।

মো: মিজানুর রহমান চৌধুরী ২৭ মে,২০২০ ৩৪৯ বার দেখা হয়েছে ৮৯ লাইক ১২৬ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১০৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কমল কুজুর
০৮ জুন, ২০২০ ০৫:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

শুভকামনা রইল ।


অং ছিং থোইং
০৪ জুন, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।


মোঃ মঞ্জুর মোর্শেদ
০৩ জুন, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

কনটেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ ধন্যবাদ।


মোঃ জাকির হোসেন
০২ জুন, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিকন চন্দ্র দাশ
০২ জুন, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
০২ জুন, ২০২০ ১২:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ রবিউল ইসলাম
০২ জুন, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


মাকসুদা খাতুন
০১ জুন, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ২৭তম কনটেন্টটি দেখে আপনার গঠনমূলক মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ আবুল হোসেন
০১ জুন, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা


মোঃ আবুল কালাম
০১ জুন, ২০২০ ০৯:৫৫ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা রইল । আমার ৪৯তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফারুক হোসেন চৌধুরী
০১ জুন, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০১ জুন, ২০২০ ০৮:৪০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৪তম কন্টেন্ট "রেওয়ামিল প্রস্তুতকরণ" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


Kalyan Brata Biswas
০১ জুন, ২০২০ ০৭:৩৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০১ জুন, ২০২০ ০৫:৩০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২৪ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবু খোকন
০১ জুন, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

স্যার, ম্যাম, আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ কবির উদ্দিন
০১ জুন, ২০২০ ০২:৫০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ০২:৪৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


যীশু রঞ্জন দাস
০১ জুন, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


প্রদীপ কুমার রায়
০১ জুন, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


Sabita Rani Das
৩১ মে, ২০২০ ০৬:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ।আমার কনটেন্টগুলো দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আবদুর রহিম
৩১ মে, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

Best wishes with full rating, stay home safe home....


অচিন্ত্য কুমার মন্ডল
৩১ মে, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


উজ্বল কুমার মজুমদার
৩১ মে, ২০২০ ০১:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন . আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো:আব্দুর রউফ
৩০ মে, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ গোলাম সারোয়ার
৩০ মে, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

ধন্যবাদ ও শুভকামনা রইল।


বিনয় কুমার বিশ্বাস
৩০ মে, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


বিলকিছ আক্তার
৩০ মে, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ লোকমান
৩০ মে, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল । ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। আপনার কাজটুকু সামান্য হলেও শিক্ষক বাতায়ন সমৃদ্ধ করছে , সেজন্য আবারও আপনাকে অসংখ্য ধন্যবাদ ও মোবারকবাদ ।


মোহাম্মদ শামছুন নূর
৩০ মে, ২০২০ ০৭:৩৯ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল । ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। আপনার কাজটুকু সামান্য হলেও শিক্ষক বাতায়ন সমৃদ্ধ করছে , সেজন্য আবারও আপনাকে অসংখ্য ধন্যবাদ ও মোবারকবাদ ।


মোঃ হাফিজুল ইসলাম
৩০ মে, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোহাম্মদ ফরমান উল্লাহ
৩০ মে, ২০২০ ১১:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শভকামনা। ঈদ মোবারক।


আব্দুল আলীম
৩০ মে, ২০২০ ০১:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


মোঃ মামুন-অর-রশিদ
৩০ মে, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ মাহাবুর রশিদ
২৯ মে, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

ঈদ মোবারক। সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন । আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন


রমজান আলী
২৯ মে, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


বেলায়েত হোসেন
২৯ মে, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

ঈদের শুভেচ্ছা নিন। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


নিমাই চন্দ্র মন্ডল
২৯ মে, ২০২০ ০৫:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৯ মে, ২০২০ ০৫:৩১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২৩ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


এ বি এম এনায়েত উল্লাহ
২৯ মে, ২০২০ ০৫:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন রইল।


S. M. Saraful Islam
২৯ মে, ২০২০ ০৪:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।


সুজিত দেব
২৯ মে, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুরঞ্জিত তালুকদার
২৯ মে, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

Dear Sir,Eid Mubarak.Already your contents are liked with full ratings and comments by me.You are cordially requested to visit all my contents and please give your valuable opinions,like,comments and ratings.Please stay at home and keep maintain the "Social Distance". Be safe from 'corona' virus . Pray to God to save us.


মো: রজব আলী
২৯ মে, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


নাজমুন্নাহার শিউলি
২৯ মে, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ

পুর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান, লাইক, রেটিংসহ মতামত দানের বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
২৯ মে, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
২৯ মে, ২০২০ ০৬:৩৪ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


নার্গিস আক্তার
২৯ মে, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


কমলকান্ত রায় তাং
২৮ মে, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ মাজহারুল ইসলাম
২৮ মে, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ নিজাম উদ্দিন
২৮ মে, ২০২০ ০৮:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


সম্পা রাণী দাশ
২৮ মে, ২০২০ ০৮:৪৮ অপরাহ্ণ

মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ সেই সাথে লাইক ও পূর্ন রেটিং দেওয়া হলো। আমার কন্টেন্ট দেখে পূর্ণ রেটিং সহ মতামত দেওয়ার অনুরোধ রইলো।


abdul halim sikder
২৮ মে, ২০২০ ০৮:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


md sadek ali
২৮ মে, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


anjumanara
২৮ মে, ২০২০ ০৮:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


md. israfil hossen
২৮ মে, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


tawhid munsi
২৮ মে, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


soyala sultana
২৮ মে, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


আবু তালেব প্রামানিক
২৮ মে, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


Md.Shafayet Hossain Sikder
২৮ মে, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


আজমেরী আক্তার
২৮ মে, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি।


দুলাল কুমার মন্ডল
২৮ মে, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


md moazzam hossen
২৮ মে, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।


md yasin mia
২৮ মে, ২০২০ ০৬:১০ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।


মীর জুলফিকার তারেক
২৮ মে, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।


MdKamruzzaman
২৮ মে, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৮ মে, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


mdgoljarhossen
২৮ মে, ২০২০ ০৬:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


Mohammod Jahid Hasan Mahmud
২৮ মে, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


abul hasham
২৮ মে, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


Md. Alauddin
২৮ মে, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ফারুক হোসেন
২৮ মে, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


মোঃ আব্দুস সাত্তার
২৮ মে, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


sk md kamruzzaman
২৮ মে, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।


মোঃ হাবিবুররহমান
২৮ মে, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ।


md.lutfor rahman
২৮ মে, ২০২০ ০৩:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ।


মো: রজব আলী
২৮ মে, ২০২০ ০৩:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৮ মে, ২০২০ ০২:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697