ভিডিও কনটেন্ট

উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন- ২য় পত্র

শাহারিয়ার আল মামুন ০৫ জুন,২০২০ ৭৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

আসসালামুআলাইকুম,

প্রিয় সহকর্মীবৃন্দ আশা করি এ সংকটময় বাস্তবতার মাঝেও আপনারা সবাই ভালো আছেন। আমার কর্মস্থল মিরপুর কলেজের  শিক্ষার্থীদের জন্য এ ভিডিও কন্টেন্ট তৈরি করেছিলাম।যা আপনাদের সাথে শেয়ার করার জন্য আপলোড করলাম।

ভিডিও কন্টেন্ট এর সময়ঃ প্রায় ৩৯.৯ মিনিট     

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবুল কালাম
০৭ জুন, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৭ জুন, ২০২০ ০২:৪২ পূর্বাহ্ণ

"শুভকামনা ও অভিনন্দন" । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
০৬ জুন, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ আফছার আলী প্রাং
০৬ জুন, ২০২০ ০৩:১৮ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


দুলাল কুমার মন্ডল
০৬ জুন, ২০২০ ০২:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৬ জুন, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৬ জুন, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৬ জুন, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ জুন, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।