প্রেজেন্টেশন

কামিজ সেলাই

পলাশ কান্তি মজুমদার ০৮ জুন,২০২০ ১১১ বার দেখা হয়েছে ২৯ লাইক ৩৭ কমেন্ট ৪.০৩ রেটিং ( ৪০ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা...  

qপোশাক সেলাই কী তা বলতে পারবে; 
qকামিজের বিভিন্ন অংশ চিহ্নিত করতে পারবে;
qকামিজের সেলাইয়ের ফ্লো-চার্ট বর্ণনা করতে পারবে;

qকামিজ সেলাইয়ের প্রক্রিয়াটি বর্ণনা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এ.সুকুর আলী খাঁন
১০ জুন, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ তরিকুল ইসলাম
১০ জুন, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
০৯ জুন, ২০২০ ০৫:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


লাইলী আক্তার
০৯ জুন, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


পিন্টু চক্রবর্ত্তী
০৯ জুন, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, দেখে মুগ্ধ হলাম, পূর্ণরেটিং লাইক সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে পুর্ণরেটিং লাইক সহ মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ রেজাউল করিম
০৯ জুন, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ ধন্যবাদ। আমি ৩টি উদ্ভাবনের গল্প দিয়েছি, দেখে মূল্যায়ন করলে কৃতজ্ঞ থাকব। ১. কিশোর বাতায়ন এবং শিক্ষক বাতায়নের ভিডিও ক্লাসগুলো শিক্ষার্থীদের নিকট পৌঁছে দেওয়া। https://www.teachers.gov.bd/content/details/575582 ২. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ৩. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040


মোঃ সাজেদুল ইসলাম
০৯ জুন, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


সুজিত দেব
০৯ জুন, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আবুল কালাম আজাদ
০৯ জুন, ২০২০ ০৯:৩৫ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৫ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৯ জুন, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৩০টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


ইশরাত জাহান
০৯ জুন, ২০২০ ০৮:২৯ পূর্বাহ্ণ

Best wishes


পার্থ সারথী নাথ
০৯ জুন, ২০২০ ০৭:১৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


আজিজুল ফকির
০৯ জুন, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

Congratulations! Full ratings with like. Excellent Presentation.


মোঃ আফছার আলী প্রাং
০৯ জুন, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


সঞ্জয় ভৌমিক
০৯ জুন, ২০২০ ০৬:১৯ পূর্বাহ্ণ

অভিনন্দন আপনার চমৎকার আপলোডের জন্য। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন " করোটিক স্নায়ু" https://www.teachers.gov.bd/content/details/579795 দেখে আপনার মূলাবান মতামত,পরামর্শ এবং লাইক,রেটিং দেয়ার অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
০৯ জুন, ২০২০ ০৫:৫৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪১ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: ইব্রাহীম খলিল
০৯ জুন, ২০২০ ০৫:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের অনুরোধ রহিল


আব্দুল আলীম
০৯ জুন, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্টগুলো দেখে আপনার মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


আবদুল্লাহ- আল- মামুন
০৯ জুন, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ


মোহাম্মদ মাহবুবুর রহমান
০৮ জুন, ২০২০ ১১:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
০৮ জুন, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
০৮ জুন, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


লুৎফর রহমান
০৮ জুন, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/577147


মো: রজব আলী
০৮ জুন, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


সন্তোষ কুমার বর্মা
০৮ জুন, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


বিনয় কুমার বিশ্বাস
০৮ জুন, ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


বিপ্লব কুমার সরকার
০৮ জুন, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'চীন' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মো: মিজানুর রহমান চৌধুরী
০৮ জুন, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। ঘরে থাকুন সুস্থ থাকুন।


যতীন্দ্র মোহন দাশ
০৮ জুন, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা।


মোঃ জাহাঙ্গীর আলম
০৮ জুন, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মীরা রোকেয়া খাতুন
০৮ জুন, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
০৮ জুন, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ আবুল কালাম
০৮ জুন, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে পরিবার, ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৮ জুন, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জমির উদ্দিন
০৮ জুন, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোহাম্মদ আব্দুল মালেক
০৮ জুন, ২০২০ ০৮:২৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ তৌফিকুল ইসলাম
০৮ জুন, ২০২০ ০৮:২৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।