প্রেজেন্টেশন

নদীর স্বপ্ন ৮ম শ্রেণি

রেহানা পারভীন ০২ জুলাই,২০২০ ৬৯ বার দেখা হয়েছে ২০ লাইক ২৮ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ২৪ )

শিখন ফল 

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-

১।নতুন শব্দের অর্থ বলতে ও বাক্য তৈরী করতে পারবে

২। কবি  সম্পর্কে বলতে পারবে।

৩।নৌকা ভ্রমণে যে আনন্দ তা উপলব্ধি করতে পারবে।

৪।বোনের প্রতি ভাইয়ের মমত্ববোধ বাড়বে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আব্দুল আলীম
০৪ জুলাই, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং ও কমেন্ট এবং সাথে অসংখ্য শুভ কামনা রইল। এ পাক্ষিকের আমার আপলোডকৃত ৩৪ তম (ভগ্নাংশের গুণ) কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
০৪ জুলাই, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


মোঃ ফারুক হোসেন
০৩ জুলাই, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


শবনম মোস্তারি
০৩ জুলাই, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৩ জুলাই, ২০২০ ১১:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০৩ জুলাই, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


মোঃ সাজেদুল ইসলাম
০৩ জুলাই, ২০২০ ০৮:১৮ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


Most Marju Ara Begum
০৩ জুলাই, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।ভ


পার্থ সারথী নাথ
০২ জুলাই, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। এই পাক্ষিকের স্নায়ুতন্ত্রের কনটেন্টিতে লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুলাই, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ সাইফুল ইসলাম
০২ জুলাই, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০২ জুলাই, ২০২০ ০৮:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মদ আব্দুল মালেক
০২ জুলাই, ২০২০ ০৬:৫১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


উজ্বল কুমার মজুমদার
০২ জুলাই, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
০২ জুলাই, ২০২০ ০৫:০৩ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৭ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায় ৫, (গুণিতক ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মীর কামরুল ইসলাম
০২ জুলাই, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মো: ইব্রাহীম খলিল
০২ জুলাই, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন


যতীন্দ্র মোহন দাশ
০২ জুলাই, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ আফছার আলী প্রাং
০২ জুলাই, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মাসুদ আহমেদ রত্ন
০২ জুলাই, ২০২০ ০৪:০১ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০২ জুলাই, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০২ জুলাই, ২০২০ ০২:৫৩ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
০২ জুলাই, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সবুজ ভট্টাচার্য্য
০২ জুলাই, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৪০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মীরা রোকেয়া খাতুন
০২ জুলাই, ২০২০ ০১:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। বাতায়নে আপলোড কৃত আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০২ জুলাই, ২০২০ ০১:০৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/603664


সম্পা রাণী দাশ
০২ জুলাই, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০২ জুলাই, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।