প্রেজেন্টেশন

Sentence and its parts.

মোঃ আলমগীর হোসেন ১২ জুলাই,২০২০ ৭৬ বার দেখা হয়েছে ২৪ লাইক ৩১ কমেন্ট ৪.৫০ রেটিং ( ৩০ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: ইব্রাহীম খলিল
১৩ জুলাই, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক ২৯ ও ৩০ কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, প্রদানের অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
১৩ জুলাই, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৩ জুলাই, ২০২০ ০৭:৫৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
১৩ জুলাই, ২০২০ ০৭:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ জুলাই, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


পার্থ সারথী নাথ
১২ জুলাই, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৮ম শ্রেণির সমন্বয় ও নিঃসরণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


উজ্বল কুমার মজুমদার
১২ জুলাই, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


যতীন্দ্র মোহন দাশ
১২ জুলাই, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মিনতী রানী ঘোষ
১২ জুলাই, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ জুলাই, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাছুম বিল্লাহ
১২ জুলাই, ২০২০ ০৭:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল। ভালো থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ফারুক হোসেন
১২ জুলাই, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


সুজিত দেব
১২ জুলাই, ২০২০ ০৩:২৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


অজয় কৃষ্ণ পাল
১২ জুলাই, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোঃ শামসুদ্দোহা
১২ জুলাই, ২০২০ ০২:৪৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল।


মোঃ আব্দুল আলীম
১২ জুলাই, ২০২০ ০২:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
১২ জুলাই, ২০২০ ০২:১৪ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়,এডমিন মহোদয়,সেরা কন্টেণ্ট নির্মাতা মহোদয় আমার আপলোডকৃত এ সপ্তাহের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মীরা রোকেয়া খাতুন
১২ জুলাই, ২০২০ ০২:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোড কৃত পঞ্চম শ্রেণির ইংরেজি বিষয়ের কন্টেন্ট It was a great day দেখে আপনার মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
১২ জুলাই, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


পল্লব কুমার গোস্বামী
১২ জুলাই, ২০২০ ০১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার সফলতা কামনা করছি। আমার আপলোডকৃত ২ট কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনটেন্ট ২টির লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/604483 এবং http://teachers.gov.bd/content/details/624196


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১২ জুলাই, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
১২ জুলাই, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মো: রজব আলী
১২ জুলাই, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো ‌।


মুহাম্মদ জাহিদুল আলম
১২ জুলাই, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ । লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদান করা হল । আমার তৈরীকৃত কন্টেন্ট ‘বাঁচতে দাও’ কবিতা, চারুপাঠ- ষষ্ঠ শ্রেণি, দেখার জন্য শিক্ষক মহোদয়দের বিনীতভাবে অনুরোধ করছি । পরবর্তী কন্টেনের জন্য বিভিন্ন বিষয় সম্পর্কে পরামর্শ চাই । আমার কন্টেন্ট পাতা নম্বর https://www.teachers.gov.bd/content/details/623710


আবুল কালাম আজাদ
১২ জুলাই, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৭ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায় ৫, (গুণিতক ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১২ জুলাই, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো ‌।


মীর কামরুল ইসলাম
১২ জুলাই, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মোঃ রওশন জামিল
১২ জুলাই, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মেফতাহুন নাহার
১২ জুলাই, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


গোলাম ফারুক
১২ জুলাই, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আব্দুল্লাহ আত তারিক
১২ জুলাই, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা। আমার এই পাক্ষিকের কনটেন্ট 'বাবুরের মহত্ব' দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।