উদ্ভাবনের গল্প

Camtasia Video Editing

মোহাম্মদ মোসলিম খান ১৯ জুলাই,২০২০ ১২১ বার দেখা হয়েছে ২১ লাইক ২৫ কমেন্ট ৪.৭৬ রেটিং ( ২১ )

Camtasia Video Editing

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ইউনুছ আলী
০৪ জুন, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

The learning outcomes are consistent, accurate and regular, with pictures and other learning materials that help the student to enter the world of thought related to his or her lessons. In addition, teaching-learning activities are systematic which play a helpful role in continuous assessment. Above all, there are homework arrangements with the opportunity for students to participate in class work. I wish you all the success with the likes and full ratings for enriching the teacher window by uploading excellent, lively and informative content suitable for the class.


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৪:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


শাহ আলম মিঞা
৩০ জানুয়ারি, ২০২১ ০২:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মো: রওশন আলী
১৬ নভেম্বর, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

অনেক সুন্দর আপনার কনটেন্ট লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে আপনি অলংকৃত করেছেন আপনার জন্য আবারো শুভকামনা ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর আমার বাতান বাড়ি থেকে ঘুরে আসুন ধন্যবাদ


মোঃ সোহরাব হোসেন
১৫ আগস্ট, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ

Revered Teacher, আমার TAG QUESTION এর উপর প্রস্তুতকৃত ৪৪টি বাক্যের ৪৪টি স্লাইড এর বিশ্লেষণধর্মী PRESENTATION টি আপনি দেখে পূর্ণ রেটিংসহ মতামত প্রদান করতে অনুরোধ করছি ৷আপনার চমৎকার প্রেজেন্টেশন এর জন্য ধন্যবাদ ৷5* রেটিং ও লাইক দিলাম ৷


মোসাঃ রাফিয়া খাতুন
০৭ আগস্ট, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

অনেক সুন্দর আপনার কনটেন্ট লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে আপনি অলংকৃত করেছেন আপনার জন্য আবারো শুভকামনা ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর আমার বাতান বাড়ি থেকে ঘুরে আসুন ধন্যবাদ |


পার্থ সারথী নাথ
৩১ জুলাই, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


আজিজুল ফকির
২৩ জুলাই, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

Very excellent presentation. Full ratings with good wishes. Thank you.


মোঃরফিকুল ইসলাম
২২ জুলাই, ২০২০ ০৩:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিশ্ব নাথ দাস
২২ জুলাই, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী উদ্ভাবনের গল্প আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোঃ রওশন জামিল
২১ জুলাই, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


সৈয়দা শাহীনুুর পারভীন
২১ জুলাই, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

লাইক,রেটিং সহ শুভ কামনা রইল।আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


সৈয়দা শাহীনুুর পারভীন
২১ জুলাই, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

লাইক,রেটিং সহ শুভ কামনা রইল।আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ জুলাই, ২০২০ ০৫:৫৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
২১ জুলাই, ২০২০ ০৬:২১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


মীর কামরুল ইসলাম
২১ জুলাই, ২০২০ ০১:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কণ্টেণ্ট গুলো দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মাকসুদা খাতুন
২০ জুলাই, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২০ জুলাই, ২০২০ ০৫:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ জুলাই, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আজিজুল ফকির
২০ জুলাই, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

Very nice content, full ratings with best wishes.


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২০ জুলাই, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২০ জুলাই, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার এ পাক্ষিকে আপলোড করা উদ্ভাবনের গল্প " আমার বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়" দেখে গঠনমূলক মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
২০ জুলাই, ২০২০ ০৩:০৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


সন্তোষ কুমার বর্মা
১৯ জুলাই, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।