উদ্ভাবনের গল্প

একাধিক JPG file কে কীভাবে একটি মাত্র PDF ফাইলে রুপান্তর করুন Nitro Pro এর সাহায্যে

মোঃ জহিরুল ইসলাম খান ০৮ আগস্ট,২০২০ ৭৬ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৪৫ রেটিং ( ১১ )

একাধিক JPG file কে কীভাবে একটি মাত্র PDF ফাইলে রুপান্তর করুন Nitro Pro এর সাহায্যে। ====================================================== Music Credit: www.bensound.com https://www.storyblocks.com/ https://soundcloud.com/ 🌐 সকল আপডেট পেতে ফেসবুকে ফলো করুন :https://bit.ly/38uDEiV টুইটার লিংক: https://twitter.com/zisuman ➤ যেভাবে আপনি আপনার July 2020 MPO Sheet দেখবেন https://bit.ly/2PuzI9h ➤ বাংলা কনভার্টারঃ ইউনিকোড টুৃ বিজয় ॥ বিজয় টু ইউনিকোড https://bit.ly/2Z14eNB ➤ ভিডিও টিউটোরিয়াল তৈরির একটি দারুন সফটওয়্যার॥পয়েন্টার ফোকাস https://bit.ly/31TMs0s ➤ সংখ্যায় লিখলে কথায় প্রকাশ ॥ ফাংশন কী এর ব্যবহার https://bit.ly/3gAMCOo ➤ডেস্কটপটিকে সাঁজান আপনার মতো https://bit.ly/2ZMULtI If you like this video please do like, comment, share and subscribe my channel. Thanks all😍😍😍 Please Subscribe For More Updates https://www.youtube.com/zahirsuman ভিডিও টি ভাল লাগলে লাইক করবেন, কমেন্ট করে জানাবেন কেমন লাগলো এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেও জানিয়ে দিন। আর Subscribe না করে কেউ পালাবেন না। ধন্যবাদ সবাইকে। 😍😍😍😍

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অপুর্ব কুমার বসু
১৩ আগস্ট, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

Thanks for uploading a nice innovative story. Wish your best of luck with full ratings. ## আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: পেশাগত দক্ষতা বৃদ্ধি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/zyaunQDqDE4 #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল।


ইশরাত জাহান
১০ আগস্ট, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

Excellent presentation.Full rating with best wishes


মোঃ ফিরোজ
১০ আগস্ট, ২০২০ ০৯:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত শিক্ষক বাতায়নে আমার ২০ তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


বেনজীর আহমেদ
০৯ আগস্ট, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৯ আগস্ট, ২০২০ ১২:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
০৯ আগস্ট, ২০২০ ০৭:০৯ পূর্বাহ্ণ

আপনার সুচিন্তিত মতামত, গঠণমূলক পরামর্শ, শুভকামনা সবকিছু পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আশাকরি আপনার এহেন সহযোগিতা সবসময়ই পাব। আপনি আমার পাশেই থাকবেন। বাতায়নের সাথেই থাকবেন। আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি।


পার্থ সারথী নাথ
০৮ আগস্ট, ২০২০ ১১:৫৫ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির জলবায়ুর পরিবর্তন কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


সন্তোষ কুমার বর্মা
০৮ আগস্ট, ২০২০ ০৩:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ রইলো।


মোঃ রওশন জামিল
০৮ আগস্ট, ২০২০ ০১:৪৬ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


মোসাঃ রাফিয়া খাতুন
০৮ আগস্ট, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার ,লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার কনটেন্ট সুন্দর হয়েছে ,শিক্ষক বাতায়ন অলংকৃত হচ্ছে | স্যার সময় পেলে আমার বাতায়ন বাড়ি ঘুরে আসবেন আবারো ধন্যবাদ |