উদ্ভাবনের গল্প

ভালো কাজের প্রতিদান সব সময় ভালোই হয়

মোঃ জহিরুল ইসলাম খান ১১ আগস্ট,২০২০ ৯০ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৩ জানুয়ারি, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মুহাম্মদ আহসান হাবিব
০১ ডিসেম্বর, ২০২০ ০৩:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| https://www.teachers.gov.bd/content/details/799062 https://www.teachers.gov.bd/content/details/799098 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad Ahsan Habib


মোছাঃ মঞ্জিলা আকতার
২২ আগস্ট, ২০২০ ১১:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ আগস্ট, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। সেই সাথে আমার আগস্ট ২০২০ ইং ২য় পাক্ষিক কন্টেন্ট "ন্যানো টেকনোলোজি"দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


মোঃ হাসনাইন
১৩ আগস্ট, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। মহান মালিক আমাদের সবাইকে হেফাজত করুক।


মোঃ হাসনাইন
১৩ আগস্ট, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। মহান মালিক আমাদের সবাইকে হেফাজত করুক।


অপুর্ব কুমার বসু
১৩ আগস্ট, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

Thanks for uploading a nice innovative story. Wish your best of luck with full ratings. ## আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: পেশাগত দক্ষতা বৃদ্ধি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/zyaunQDqDE4 #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
১২ আগস্ট, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সন্তোষ কুমার বর্মা
১২ আগস্ট, ২০২০ ০৮:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ রইলো।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১১ আগস্ট, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার পেইজে আপনার নিমন্ত্রণ রইল। আমার কনটেন্ট ও ভিডিও কনটেন্ট ( অনলাইন পারফর্ম ক্যাটাগরি) দেখে রেটিংসহ মতামত দিবেন। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ রওশন জামিল
১১ আগস্ট, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।