ভিডিও কনটেন্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর

মাহমুদা খাতুন ১৪ আগস্ট,২০২০ ৫৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০১:১১ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর। করোনা মহামারীতে সাবধানে ও নিরাপদে থাকুন। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত৩১ ও ৩২তম কন্টেন্ট, ১২তম ভিডিও কন্টেন্ট ও ব্লগ দেখে মতামত সহ পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ রইল। লিংক সমূহঃ- https://www.teachers.gov.bd/content/details/682176 https://www.teachers.gov.bd/content/details/676740 https://www.youtube.com/watch?v=DQOvFjO-Nyw https://www.teachers.gov.bd/blog-details/575560


মোঃ রওশন জামিল
১৫ আগস্ট, ২০২০ ১২:১৪ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


মোসাঃ রাফিয়া খাতুন
১৪ আগস্ট, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

Thank you sir like and fully point with well wishes and stay safe. Please visit my batayon I'd and give you valuable opinion.


সন্তোষ কুমার বর্মা
১৪ আগস্ট, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৪ আগস্ট, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার বাতায়ন পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সর্বদা সুস্থ ও নিরাপদে থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৪ আগস্ট, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।