প্রেজেন্টেশন

Exponents, Ex-4.1, Lecture-2, Mathematics.

মোহাম্মদ আমিনুল ইসলাম ০৭ সেপ্টেম্বর,২০২০ ৬৫২ বার দেখা হয়েছে ২২ লাইক ৩০ কমেন্ট ৪.৮৫ রেটিং ( ২৬ )

আজকের পাঠশেষে শিক্ষার্থীরা-

vগাণিতিক  সমস্যা সমাধান করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: আনোয়ার হোসেন
০১ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫১ পূর্বাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইল ।


মোঃ ফারুক হোসেন
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩০ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইল ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৭ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার সেপ্টেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট "কমিউনিকেশন সিস্টেম ও নেটওয়ার্কিং (Communication System and Networking)" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। ধন্যবাদ


আবুল কালাম আজাদ
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৭০ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৮ , ( গড় ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক https://bit.ly/3lXs2v6


মোঃ তরিকুল ইসলাম
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মনির হোসেন হাওলাদার
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:০২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন https://www.teachers.gov.bd/content/details/682245 https://www.teachers.gov.bd/content/details/676797


মীর কামরুল ইসলাম
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৪ পূর্বাহ্ণ

খুব কম সময়ে zoom apps ব্যবহারের "উদ্ভাবনী গল্পের" কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০৮ সেপ্টেম্বর, ২০২০ ০১:২২ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেনটের জন্য লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


উজ্বল কুমার মজুমদার
০৮ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

Full,ratings,visit,my,page.কনটেন্ট,লিংক- https://www.teachers.gov.bd/content/details/678323 ব্লগ,লিংক- https://www.teachers.gov.bd/blog-details/575703


ক্ষিতীশ চন্দ্র সরকার
০৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/677203


মোঃ আব্দুল কাদির
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017 https://www.teachers.gov.bd/content/details/670990 https://www.teachers.gov.bd/content/details/669493 https://www.teachers.gov.bd/content/details/667962


মোহাম্মদ মাসুদ রানা
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইক সহ শুভকামনা ও অভিনন্দন আপনার কন্টেন্টটি বাতায়নের সমৃদ্ধ করেছে পাঠ উপযোগি কন্টেন্টটি। আমার ০১/০৯/২০২০ তারিখের ৭ম শ্রেণির “শ্বসন” অধ্যায়ের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ সাইফুল ইসলাম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation.Please visit my content and give your valuable advice with rating.


মোহাম্মদ মহিদুল ইসলাম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page.


সন্তোষ কুমার বর্মা
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হাসান
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ সাখাওয়াত হোসেন
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আলাউদ্দিন
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


এ.সুকুর আলী খাঁন
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে পূর্ণ রেটিং ও লাইক দিলাম। অব্যাহত রাখুন, স্বীকৃতি একদিন না একদিন আসবেই ইনশাল্লাহ। শুভ কামনা নিরন্তর। আমার আপলোডকৃত ৪৫তম ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের “বায়ু দূষণের কারণ” কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


মোহাম্মদ আব্দুল মালেক
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


সুজিত দেব
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


এস.এম.জাকারিয়া সুলতান
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


মোঃ শফিকুল ইসলাম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য ধন্যবাদ স্যার।


কানিজ মায়েরা
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৭ অপরাহ্ণ

শুভকামনা।আমার কন্টেন্ট দেখে আপনার মূলবান লাইক, রেটিং ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।ttps://www.teachers.gov.bd/content/details/679263


কানিজ মায়েরা
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

শুভকামনা।আমার কন্টেন্ট দেখে আপনার মূলবান লাইক, রেটিং ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।