প্রেজেন্টেশন

Media and modes of e-communication

মোসাম্মৎ রহিমা আক্তার ১৭ সেপ্টেম্বর,২০২০ ৪৮৩ বার দেখা হয়েছে ৯৬ লাইক ২৯৭ কমেন্ট ৪.৭১ রেটিং ( ১০৪ )

After completing the lesson students will be able to-

talk about media and e-communication,

read and write e-mails,

describe the benefits of e-communication.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ বাবুল হোসেন
০৮ অক্টোবর, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


মোঃ মনিরুল ইসলাম
১১ সেপ্টেম্বর, ২০২১ ১০:০২ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


এ.কে.এম.শাহজাহান কবীর
০৩ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


শামীম আরা বুলবুল
০৫ জুলাই, ২০২১ ০১:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ নজরুল ইসলাম
২৮ মে, ২০২১ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ রফিকুল হাসান
২৫ মে, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

অভিনন্দন!!! আপনি শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, নিরাপদে থাকবেন।


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ শামছুল আলম
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৮ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০৫ জানুয়ারি, ২০২১ ০৬:১২ পূর্বাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মো: আব্দুল মোমিন
২৭ ডিসেম্বর, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
৩০ নভেম্বর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
২৭ নভেম্বর, ২০২০ ০৮:৪৮ অপরাহ্ণ

সুন্দর


লক্ষ্মী নারায়াণ পাশী
২৫ নভেম্বর, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের অধ্যায়- ১৩ "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


আবু হাসান
২৩ নভেম্বর, ২০২০ ১২:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
২১ নভেম্বর, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুর রকিব
২০ নভেম্বর, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আকতার
১৬ নভেম্বর, ২০২০ ০৬:২৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০১:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ সাখাওয়াত হোসেন
০৮ নভেম্বর, ২০২০ ১০:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


রমজান আলী
০৪ নভেম্বর, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
৩০ অক্টোবর, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
৩০ অক্টোবর, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আফসিনা
২৮ অক্টোবর, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । আমি শিক্ষক বাতায়নে কাজ করে যেতে চাই আপনাদের সাথে সিরাজগঞ্জ হতে।


মো. খলিলুর রহমান
২৭ অক্টোবর, ২০২০ ১২:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


মোসাঃশারমিন আকতার
২৫ অক্টোবর, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো. শফিকুল ইসলাম
২৩ অক্টোবর, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।


মোঃ সাখাওয়াত হোসেন
২৩ অক্টোবর, ২০২০ ০১:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২২ অক্টোবর, ২০২০ ১২:১৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ৩৫ তম কনটেন্ট জাবেদা দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডি: shakhawath747


মোঃ সাখাওয়াত হোসেন
২১ অক্টোবর, ২০২০ ০৮:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন নাহার বেগম
১৯ অক্টোবর, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা । আমার Video কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
১৫ অক্টোবর, ২০২০ ১২:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ইয়ামিন হোসেন
১২ অক্টোবর, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৬ অক্টোবর, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


আজিজুল ফকির
০৩ অক্টোবর, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ

লাইক, রের্টিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান
০২ অক্টোবর, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ সপ্তাহের কন্টেন্ট এ আপনার মতামত প্রত্যাশা করছি


সুলতানুল আরেফীন
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য সাথে লাইক ও পূর্ণরেটিং দেয়ার জন্য অনেক ধন্যবাদ। দেই সাথে আপনার কন্টেন্ট এর জন্য লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইল। ভাল থাকবেন।


নির্মল কুমার রায়
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট গুলো দেখে লাইক,রেটিং এবং মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫,৬ ও ৭ নং ভিডিও কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/700413 https://www.teachers.gov.bd/content/details/708221 https://www.teachers.gov.bd/content/details/709506


মোঃ হুমায়ন কবির
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ


মাকসুদা খাতুন
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা । আমার এ পাক্ষিকের দুটি কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেবার সবিনয় অনুরোধ জানাচ্ছি । https://www.teachers.gov.bd/content/details/694253 https://www.teachers.gov.bd/content/details/702280


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


আসমাতুজ জহুরা
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০১:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


শাহনাজ ফেরদৌসী জুই
২৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ আবুল কালাম
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০১:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


সুজিত দেব
২৮ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোছাঃ মারুফা বেগম
২৮ সেপ্টেম্বর, ২০২০ ০৩:০১ পূর্বাহ্ণ

Thank you very much with rating for your nice presentation. Please visit my content and give your valuable advice with rating.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ হারুনর রশীদ
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। এডোবি ইলেস্ট্রেটর আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ হারুনর রশীদ
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। এডোবি ইলেস্ট্রেটর আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ হারুনর রশীদ
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। এডোবি ইলেস্ট্রেটর আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ সাইফুল ইসলাম
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

অসাধারণ কন্টেন্ট এর জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা!


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


আফরোজা আক্তার চৈতী
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

শ্রদ্ধেয় ম্যাডাম, আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ! আপনার অসাধারণ কন্টেন্ট এর জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা!


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ সাইফুল ইসলাম
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৬ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation.Please visit my content and give your valuable advice with rating.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ ইকবাল হোসেন
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪৮ অপরাহ্ণ

Assalamualaikum, সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার (((মাছ ও পশুপাখির সম্পূরক খাদ্য))) কটেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং একজন তরুণ শিক্ষক হিসেবে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


আবদুর রহিম
২৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

Thanks


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ হাবিবুর রহমান
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

শ্রদ্ধেয় ম্যাডাম, আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ! আপনার অসাধারণ কন্টেন্ট এর জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা!


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ সাইফুল ইসলাম (সোহেল)
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:০৬ অপরাহ্ণ

Thank you very much for uploading such a nice content. My best wishes for you with like and full rating. I, cordially request you to visit my content and give your valuable comments.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


সাইদুর রহমান
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । https://www.teachers.gov.bd/profile/saidurripon83


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ মাহাবুর রশিদ
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখা'র জন্য অনুরোধ রইল।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মো. জাকিরুল ইসলাম
২৫ সেপ্টেম্বর, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


দেবপ্রসাদ মণ্ডল
২৫ সেপ্টেম্বর, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মো: শরফুদ্দিন মৃধা
২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ

শ্রেণী উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোহাম্মদ মাসুদ রানা
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৭ সেপ্টেম্বর এই পাক্ষিকে আমার ২৭/২৮ তম কন্টেন্টগুলো দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোঃ সাইফুল ইসলাম (সোহেল)
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

আপনাকে মুজীব বর্ষের শুভেচ্ছা। সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেণ্ট দেখে লাইক, কমেন্টস এবং মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৩২ তম কনটেন্ট জাবেদা -২ দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং পেলে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মোসাম্মৎ রহিমা আক্তার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৯ অপরাহ্ণ

Thanks for the rating and comment.


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৩:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।