Loading..

খবর-দার

১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৫৪ অপরাহ্ণ

শিক্ষায় তথ্য ও প্রযুক্তির ব্যবহার এবং সম্ভাবনা সম্পর্কে শিক্ষকদের ই-প্রস্তুতি ( e-readiness ) জরিপ কার্যক্রম চলমান রয়েছে।

সূত্র_ Avijit Saha এর পোস্ট থেকে]
====================================

শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ,

শিক্ষকদের -প্রস্তুতি (e-readiness) জরিপ টিম, এডিবি এর পক্ষ থেকে শুভেচ্ছা!

শিক্ষায় তথ্য প্রযুক্তির ব্যবহার এবং সম্ভাবনা সম্পর্কে শিক্ষকদের -প্রস্তুতি ( e-readiness ) জরিপ কার্যক্রম চলমান রয়েছে। এই জরিপটি বাংলাদেশ, কম্বোডিয়া, কিরগিজস্তান এবং উজবেকিস্তান, এই টি দেশে একযোগে পরিচালিত হচ্ছে - এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) এর সহযোগিতায়, এই দেশগুলির শিক্ষা মন্ত্রণালয়ের সহযোগিতায় এই অঞ্চলের শিক্ষার প্রযুক্তির ব্যবহার সম্ভাবনা সম্পর্কে আরও জানতে এই জরিপটি পরিচালনা করছে।

জরিপ লিঙ্কঃ [https://ee.humanitarianresponse.info/single/GDqf7g2m?lang=bn](https://ee.humanitarianresponse.info/single/GDqf7g2m?lang=bn)

এই লিঙ্কে ক্লিক করলে আপনি অনলাইনে জরিপটি দেখতে পাবেন এবং অংশগ্রহণ করতে পারবেন। এই অনলাইন জরিপে আপনার দেয়া উত্তরগুলি প্রথম থেকে দ্বাদশ শ্রেণিতে শিক্ষার জন্য তথ্য প্রযুক্তির ব্যবহার থেকে শিক্ষার্থীদের শিখন ফলাফলকে (learning outcome) উন্নত করতে সুপারিশ প্রণয়নে অবদান রাখবে I জরিপটি সম্পন্ন করতে আপনার ২০ মিনিট (কম/বেশি) সময় লাগবে। আপনার নাম সংগ্রহ করা বা জরিপে ব্যবহার করা হবে না এবং জরিপের সকল তথ্য গোপন রাখা হবে। আপনার মূল্যবান সময়ের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। জরিপ সংশ্লিষ্ট কোনো সমস্যা বা প্রশ্নের সম্মুখীন হলে দয়া করে মোবাইল (+8801714706617) এবং হোয়াটস্যাপ (+8801714706617) এই নাম্বারে যোগাযোগ করতে পারেনI আপনাকে আবারো অনেক ধন্যবাদ

সফলভাবে জরিপ সম্পূর্ণকারী প্রথম ৫০০ জন শিক্ষককে প্রণোদনা প্রদান করা হবে।

পক্ষে

শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ, এটুআই

ee.humanitarianresponse.info

Enketo Express for KoBo Toolbox