প্রেজেন্টেশন

আরবি ২য় পত্র (দশম শ্রেণি)

মুহাম্মাদ হাসান মাহমুদ ০২ অক্টোবর,২০২০ ৪২ বার দেখা হয়েছে ১০ লাইক ১৬ কমেন্ট ৪.৫১ রেটিং ( ১৩ )

মুযমারাত নিয়ে আলোচনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
০৮ অক্টোবর, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৩ অক্টোবর, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
০৩ অক্টোবর, ২০২০ ১২:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


শেখ মোঃ সোহেল রানা
০২ অক্টোবর, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

শ্রদ্ধেয় সহকর্মী ও বাতায়ন পরিবারের সদস্যবৃন্দ , আসালামু আলাইকুম, রেটিং প্রদান পদ্দতিটি আমার কাছে কস্ট দায়েক মনে হচ্ছে, তবুও শিক্ষক বাতায়নে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। কনটেন্টের লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/714771


মোহাম্মদ মাসুদ রানা
০২ অক্টোবর, ২০২০ ০৯:৩৬ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


শারমিন ইসলাম
০২ অক্টোবর, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৩৬ তম কনটেন্ট "সৌরজগত" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
০২ অক্টোবর, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০২ অক্টোবর, ২০২০ ০৬:২৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


উজ্জ্বল কুমার ঘোষ
০২ অক্টোবর, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বেনজীর আহমেদ
০২ অক্টোবর, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ সাইফুল ইসলাম
০২ অক্টোবর, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০২ অক্টোবর, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ অক্টোবর, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও রেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে আমার কন্টেন্ট দেখা ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ আব্দুল কাদির
০২ অক্টোবর, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017 https://www.teachers.gov.bd/content/details/670990 https://www.teachers.gov.bd/content/details/669493 https://www.teachers.gov.bd/content/details/667962


রেবেকা সুলতানা
০২ অক্টোবর, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক, রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


সন্তোষ কুমার বর্মা
০২ অক্টোবর, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।